ছাত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক, জেল খাটলেন শিক্ষক!
Monday, 29th August , 2016, 11:09 am,BDST
Print Friendly, PDF & Email

ছাত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক, জেল খাটলেন শিক্ষক!



লাস্টনিউজবিডি, ২৯ আগস্ট, ডেস্ক:   নাবালিকা ছাত্রীর সঙ্গে প্রেম করে দৈহিক সম্পর্ক করায় জেল খাটলেন জেরেমি ফরেস্ট নামে ইংল্যান্ডের এক গণিত শিক্ষক। স্ত্রী থাকার পরও জেরেমি ১৫ বছরের ওই ছাত্রীর প্রেমে পড়েছিলেন। এরপর তাদের ঘনিষ্ঠতা এমন পর্যায়ে যায় যে, তারা হোটেলে পরস্পরের সঙ্গে শারীরিকভাবে মিলিত হন। পরে ওই ছাত্রীকে নিয়ে ফ্রান্সে পালিয়ে যান জেরেমি। কিন্তু শেষ রক্ষা হয়নি। সেখানেই পুলিশের হাতে ধরা পড়ে যান। নাবালিকার সঙ্গে শারীরিক সম্পর্ক করায় পাঁচ বছরের জেল হয় তার। তবে দুবছর পর ছাড়া পেয়ে যান জেরেমি।

২০১২ সালে অপ্রাপ্ত বয়স্ক এক স্কুল ছাত্রীর গৃহশিক্ষক ছিলেন জেরেমি ফরেস্ট। তখন ওই ছাত্রীর প্রতি আসক্ত হয়ে পড়েন তিনি। ১৫ বছর বয়সী ছাত্রীটিকে কিছুদিন পড়ানোর পর কোনো এক কারণে টিউশনি চলে যায় তার। এরপর টুইটারে ছাত্রীর সঙ্গে নিয়মিত চ্যাটিং চালিয়ে যান।

ধীরে ধীরে ছাত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে ফরেস্টের। তাই দুজন মিলে বিভিন্ন জায়গায় ডেটিংয়েও যান। সম্পর্ক এতই গভীর হয় যে, ফরেস্ট ছাত্রীকে বাসায় নিয়ে স্ত্রীর সঙ্গেও পরিচয় করিয়ে দেন। যদিও প্রেমের সম্পর্ক স্ত্রীর কাছে গোপন রাখেন। এরপর একটি হোটেলে ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান ফরেস্ট।

যুক্তরাজ্যের আইনে অপ্রাপ্ত বয়স্ক কারো সঙ্গে দৈহিক সম্পর্ক দণ্ডনীয় অপরাধ। দেশটির আইনে উল্লেখ রয়েছে, অপ্রাপ্ত বয়স্ক কোনো ছেলে বা মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ানো যাবে না। যদি তেমন ঘটনা ঘটে তবে প্রাপ্ত বয়স্ক ব্যক্তি অপরাধী হিসেবে বিবেচিত হবে এবং শাস্তির মুখোমুখি হবে। আর অভিযোগ প্রমাণিত হওয়ায় দুইবছর জেলেও থাকতে হয়েছে জেরেমিকে।
নাবালিকা ছাত্রীর প্রেমে মজে আইনের ভীতি ভুলে গিয়েছিলেন জেরেমি ফরেস্ট। এই অসম সম্পর্ক জানাজানি হয়ে গেলে ছাত্রীকে নিয়ে ফ্রান্সে পালিয়ে যান ফরেস্ট। তাকে হন্য হয়ে খুঁজতে শুরু করে পুলিশ। তার বিদেশ যাওয়ার বিষয়টি জানতে পারার পর বিভিন্ন দেশের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে ফরেস্ট ও ছাত্রীটির ছবি পাঠিয়ে তাদের অবস্থান জানতে চায় ইংল্যান্ডের পুলিশ।

ফ্রান্সে যাওয়ার পর আর্থিক সঙ্কেটে পড়েন ফরেস্ট ও তার অপ্রাপ্ত বয়স্কা প্রেমিকা। জীবন চালাতে তাই বর্দিয়াক্স শহরের একটি বারে কাজের সন্ধানে জান ফরেস্ট। সেখানেই ফরাসি পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

২০১৩ সালে ফরেস্টে বিরুদ্ধে যুক্তরাজ্যের পুলিশের করা মামলার রায় দেওয়া হয়। অপ্রাপ্ত বয়স্ক নারীর সঙ্গে যৌন সম্পর্ক ও তাকে নিয়ে পালানোর দায়ে ফরেস্টের সাড়ে পাঁচ বছরের জেল দেন আদালত। তবে দুই বছর জেল খাটার পর কয়েক মাস আগে ছাড়া পেয়েছেন তিনি।

জেল থেকে বের হওয়ার পর ফরেস্টের আচার-আচরণে বেশ কিছু পরিবর্তন হয়েছে। যেমন শরীরে ট্যাট্টু করিয়েছেন তিনি। আজীবনের জন্য শিক্ষকতা পেশায় নিষিদ্ধ হওয়ায় প্রাতিষ্ঠানিক লেখক কিংবা লাইফ কোচ হিসেবে ক্যারিয়ার গড়ার চিন্তাভাবনাও করছেন।

জেল থেকে বেরিয়ে আবারো নতুন করে প্রেমে জড়িয়েছেন। স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় নতুন প্রেমে জেরেমির কোনো বাধাও নেই। অবশ্য এবার আর নাবালিকার সঙ্গে নয়; সাবালিকা এক নারীর সঙ্গে। ২৯ বছরের এই নারীর নাম কেসি ম্যাকজিওফ। গত তিন মাস ধরে চলছে জেরেমির নতুন প্রেম। একটি পানশালায় নাকি দুজনের পরিচয় হয়। এরপর থেকেই শুরু রোমান্সের।

জেরেমি সম্পর্কে নতুন প্রেমিকা ম্যাকজিওফ বলেছেন, ‘তার সঙ্গে সম্পর্ক শুরু সময় আমি তাকে চিনতামই না। আর তার সঙ্গে কবে সম্পর্ক তৈরি হয়েছে সেটিও জানতাম না। সে খুব কৌতুক করে হাসাতে পারে। খুব চমৎকার মানুষ সে।’

ফরেস্ট নাকি ম্যাকজিওফকে তার ভয়ঙ্কর অতীতের সব কথা খুলে বলেছেন। তার ওপর বিশ্বাস রয়েছে ম্যাকজিওফের। তবে বাধ সাধছে নতুন প্রেমিকার বন্ধু-বান্ধব ও পরিচিতজনরা। ফরেস্টের সঙ্গে সম্পর্ক করতে ম্যাকজিওফ বারণ করছেন তারা।

 

 

লাস্টনিউজবিডি/এমবি

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >

আপনি কি মনে করেন বাসে আগুন দিয়ে কি সরকার পরিবর্তন করা যাবে ?

View Results

Loading ... Loading ...
আর্কাইভ
মতামত
যুবলীগের নতুন নেতৃত্বঃ পরশের পরশ ছোঁয়ায় জেগে উঠুক কোটি তরুণ
।।মানিক লাল ঘোষ।।"আমার চেষ্টা থাকবে যুব সমাজ যেনো...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • জাহাঙ্গীর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার
  • বোরকা কিনে দেওয়ার কথা বলে কলেজছাত্রীকে হোটেলে নিয়ে ধর্ষণ
  • অবশেষে ডি‌সির আশ্বা‌সে ঘর পা‌চ্ছেন ৭০ বছর বয়সী বৃদ্ধা

আপনি কি মনে করেন বাসে আগুন দিয়ে কি সরকার পরিবর্তন করা যাবে ?

  • না (67%, ১৪ Votes)
  • হ্যা (24%, ৫ Votes)
  • মতামত নাই (9%, ২ Votes)

Total Voters: ২১

Start Date: নভেম্বর ১৩, ২০২০ @ ২:৫৪ অপরাহ্ন
End Date: No Expiry

How Is My Site?

  • Good (0%, ০ Votes)
  • Excellent (0%, ০ Votes)
  • Bad (0%, ০ Votes)
  • Can Be Improved (0%, ০ Votes)
  • No Comments (100%, ০ Votes)

Total Voters:

Start Date: নভেম্বর ১৩, ২০২০ @ ২:৫৪ অপরাহ্ন
End Date: No Expiry