প্রথম ম্যাচেই জয় পেল সাকিবের জ্যামাইকা
Sunday, 3rd July , 2016, 11:14 am,BDST
Print Friendly, PDF & Email

প্রথম ম্যাচেই জয় পেল সাকিবের জ্যামাইকা



লাস্টনিউজবিডি, ৩ জুলাই, স্পোর্টস ডেস্ক: ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নিজের প্রথম ম্যাচেই জয় পেয়েছে সাকিবের জ্যামাইকা তালাওয়াহস। সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসকে ৫ রানে হারিয়ে সিপিএলে শুভ সূচনা করেছে গেইল-সাকিবরা।

শনিবার সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে টস হেরে ব্যাট করতে নেমে অধিনায়ক গেইলের ৫১ আর আন্দ্রে রাসেলের অপরাজিত ৩৪ রানের উপর ভর করে ৭ উইকেটে ১৫৩ রান করে জ্যামাইকা। এছাড়া কুমার সাঙ্গাকারা ২৬ আর পাঁচ নম্বরে নেমে ১৫ বলে ৭ রান করেন সাকিব।

১৫৪ রানের জবাবে ব্যাট করতে নেমে লেন্ডল সিমন্সের ২৯ রানে ভালো সূচনা পায় সেন্ট কিটস। সিমন্সের বিদায়ের পর অধিনায়ক ফাফ ডু প্লেসি ও জোনাথন কার্টার তৃতীয় উইকেটে ৪৩ রানের জুটি দলকে জেতার মতো অবস্থানে নিয়ে যায়।

তবে বিপজ্জনক হয়ে উঠা এই জুটি ভাঙেন নিজের প্রথম দুই ওভারে ১৬ রান দেওয়া সাকিব। তার বলে স্টাম্পড হয়ে ফিরেন ১৮ বলে ২৭ রান করা কার্টার। পরে থিসারা পেরেরার ক্যাচও তালুবন্দি করেন সাকিব।

কার্টারের বিদায়ের পরের ওভারে ফিরে যান ডু প্লেসি। এরপর পেরেরা, ব্র্যাড হজ ও কার্লোস ব্রেথওয়েইট তাকে দ্রুত অনুসরণ করলে চাপে পড়ে যায় সেন্ট কিটস। জয়ের জন্য শেষ ওভারে ৩০ রানের ভীষণ কঠিন লক্ষ্য পায় দলটি। টিমোরি অ্যালেনের করা সেই ওভারে টানা তিনটি ছক্কা হাঁকালেও দলের হার এড়াতে পারেননি ডেভন টমাস। শেষ ওভারে ২৪ রান নিলে

লাস্টনিউজবিডি/এমবি

Print Friendly, PDF & Email

মতামত দিন

মতামত দিন

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]