Monday, 22nd November , 2021, 06:18 pm,BDST
Print Friendly, PDF & Email

মীনা বাজার ‘কাস্টমার সেলিব্রেশন উইক ২০২১’


লাস্টনিউজবিডি, ২২ নভেম্বর : দেশের অন্যতম সেরা রিটেইল চেইন সুপার শপ মীনা বাজার এবং বিকাশ-এর যৌথ উদ্যোগে শুরু হয়েছে ‘মীনা বাজার কাস্টমার সেলিব্রেশন উইক ২০২১’। প্রতিষ্ঠানটির ব্যবসায়িক সফলতায় মূখ্য ভূমিকা পালনকারী ‘ভোক্তা’দের সম্মান জানানোই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য।

রবিবার ধানমন্ডি ২৭ আউটলেটে ক্যাম্পেইনের উদ্বোধন করেন মীনা বাজার-এর সিইও শাহীন খান এবং বিকাশ লিমিটেড-এর কমার্শিয়াল বিভাগের মার্চেন্ট বিজনেসের কী অ্যাকাউন্টস-এর ভিপি নোভেরা আয়েশা জামান। এই সময় আরও উপস্থিত ছিলেন বিকাশ লিমিটেড-এর কমার্শিয়াল বিভাগের মার্চেন্ট বিজনেসের কী অ্যাকাউন্টস-এর জোনাল বিজনেস লিড ও জিএম আহসানুল কবির; সিনিয়র রিলেশনশীপ এক্সিকিউটিভ মো. আলী আসাব উদ দ্দৌলা হিরা; মীনা বাজার-এর হেড অব অপারেশনস শামীম আহমেদ জায়গীরদার; হেড অব সাপ্লাই চেইন আবু রায়হান ভুঁইয়া আলবেরুনী; ব্র্যান্ড ও কমিউনিকেশন-এর ব্যবস্থাপক তাসনিম হোসেইনসহ অন্যান্য ডিপার্মেন্টের ম্যানেজারবৃন্দ। সপ্তাহজুড়ে চলবে এই ক্যাম্পেইন।

মীনা বাজার আজকের অবস্থানে আসতে এবং রিটেইল চেইন ইন্ডাস্ট্রিতে উল্ল্যেখযোগ্য ভূমিকা রাখতে সক্ষম হয়েছে। ভোক্তারা মীনা বাজারের সার্বিক ব্যবস্থাপনা, সেবা-সুবিধা এবং পণ্যের মান নিয়ে সন্তুষ্ট। তাই ভোক্তা অবদানের কৃতজ্ঞতা প্রকাশ এবং প্রাতিষ্ঠানিক সম্পর্ক আরও দৃঢ় করে তুলতেই এই আয়োজন। কাস্টমার সেলিব্রেশন উইক-এর সেরা আকর্ষণ হিসেবে ভোক্তাদের জন্য থাকছে অসংখ্য অফার ও বিশেষ মূল্যছাড়। এছাড়াও এখন থেকে মীনা বাজারে ক্লাব-কার্ড সদস্যবৃন্দ পিউরো প্রেস্ট্রি, বিবিকিউ চিকেন, বালিসিরা রিসোর্ট, ফ্যান্টাসি কিংডম, ফয়েস লেইক, ভিএলসিসি, আপ-সাইড ডাউন মিউজিয়ামে বাড়তি সুবিধা উপভোগ করতে পারবেন।

মীনা বাজার-এর সিইও শাহীন খান বলেন, “ভোক্তাদের সন্তুষ্টি অর্জনই আমাদের মূল লক্ষ্য। এবং আমাদের বিশ্বাস, ভোক্তাদের আস্থা টিকিয়ে রাখতে ও সেরা পণ্যটি তাদের হাতে তুলে দিতে আমরা সক্ষম হয়েছি। মানসম্মত সেবাদানের মাধ্যমে ভোক্তাদের সাথে আমাদের সম্পর্ক সুদৃঢ় করে তুলতে চেষ্টা করছি এবং কাস্টমার সেলিব্রেশন উইক-এর মাধ্যমে সেই চেষ্টায় আমরা সফল হবো বলে আমি আশাবাদী।”

বিকাশ লিমিটেড-এর কমার্শিয়াল বিভাগের মার্চেন্ট বিজনেসের কী অ্যাকাউন্টস-এর ভিপি নোভেরা আয়েশা জামান বলেন, “করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিতে মীনা বাজারের যে অনন্য উদ্যোগ ছিল, তার সঙ্গে থাকতে পেরে বিকাশ আনন্দিত। আগামী দিনে মীনা বাজারের আউটলেটে এবং অনলাইন কেনাকাটায় ক্যাশ-সেল-এ লেনেদেনের পরিধি আরো বাড়বে বলে আমরা বিশ্বাস করি। গ্রাহকদের জন্যে আরো আকর্ষণীয় ও নিরাপদ সেবা নিশ্চিত করতে আমরা একসঙ্গে কাজ করব। এমন একটি আয়োজন করায় বিকাশের পক্ষ থেকে মীনা বাজার-কে আন্তরিক অভিনন্দন।”

২০০২ সালে ঢাকা ও চট্টগ্রামে প্রাতিষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে মীনা বাজার। বিগত দুই দশক ধরে সকল কর্মীদের নিরলস পরিশ্রমের মাধ্যমে ভোক্তাদের আস্থা অর্জন করেছে প্রতিষ্ঠানটি। ফলস্বরূপ, আজ তারা দেশের বিভিন্ন জেলায় ১৬টি শাখা পরিচালনা করছে। করোনা মহামারীতে প্রথমসারির যোদ্ধা হিসেবে গ্রাহকদের দ্বারে দ্বারে নিয়মিত সেবা পৌঁছে দিয়েছে মীনা বাজার কর্মীরা। এছাড়া ভোক্তাদের দোরগোড়ায় সম্পূর্ণ বিনামূল্যে হোম-ডেলিভারি সার্ভিস প্রদান করছে মীনা বাজার।

লাস্টনিউজবিডি/এমবি

সর্বশেষ সংবাদ

আপনার মতামত দিন
Print Friendly, PDF & Email
youtube
app
walton
Nitol
পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >

অ্যালার্জি আছে এমন কারো করোনা টিকা নেওয়া উচিত নয় বলেছেন ব্রিটেনের নিয়ন্ত্রক সংস্থা এমএইচআরএ। আপনি কি এর সাথে একমত?

View Results

Loading ... Loading ...
আর্কাইভ
মতামত
শেখ পরশের ভিশনারি নেতৃত্বে মানবিক যুবলীগের দুই বছর
।।মানিক লাল ঘোষ।। "আমার চেষ্টা থাকবে যুব স...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • এক কলাগাছে ১০ মোচা!
  • আকস্মিক বন্যা: হাতীবান্ধায় প্রায় ১২ কোটি টাকার ক্ষতি
  • আকস্মিক বন্যায় বিধ্বস্ত লালমনিরহাট, এখনো বিদ্যুৎ নেই ২ উপজেলায়

অ্যালার্জি আছে এমন কারো করোনা টিকা নেওয়া উচিত নয় বলেছেন ব্রিটেনের নিয়ন্ত্রক সংস্থা এমএইচআরএ। আপনি কি এর সাথে একমত?

  • হ্যা (59%, ১০৬ Votes)
  • না (26%, ৪৭ Votes)
  • মতামত নাই (15%, ২৬ Votes)

Total Voters: ১৭৯

Start Date: ডিসেম্বর ৯, ২০২০ @ ৮:২১ অপরাহ্ন
End Date: No Expiry

যুক্তরাষ্ট্রের শীর্ষ সংক্রামক রোগ বিশেষজ্ঞ ড. অ্যান্থনি ফাউচি মনে করেন আসন্ন ‘বড় দিন’ মহামারির জন্য বড় চ্যালেঞ্জ। আপনি কি তার এই মন্তব্যকে যথাযোগ্য মনে করেন?

  • হ্যা (0%, ০ Votes)
  • না (0%, ০ Votes)
  • মতামত নাই (100%, ০ Votes)

Total Voters:

Start Date: ডিসেম্বর ৮, ২০২০ @ ২:০৩ অপরাহ্ন
End Date: No Expiry

জার্মানির বার্লিন বিশ্ববিদ্যালয়ের গবেষণায় দেখা গেছে, নাক দিয়েও মস্তিস্কে করোনা হানা দেয়। আপনি কি মনে করেন মস্তিস্কে করোনার আক্রমণ রক্ষার্থে মাস্ক ই যথেষ্ট?

  • হ্যা (75%, ৬ Votes)
  • না (13%, ১ Votes)
  • মতামত নাই (12%, ১ Votes)

Total Voters:

Start Date: ডিসেম্বর ২, ২০২০ @ ৩:১৯ অপরাহ্ন
End Date: No Expiry

মডার্নার, ফাইজারের করোনা ভাইরাসের টিকার মধ্যে মডার্নার টিকার উপর কি আপনার আস্থা বেশি ?

  • মতামত নাই (100%, ১ Votes)
  • হ্যা (0%, ০ Votes)
  • না (0%, ০ Votes)

Total Voters:

Start Date: ডিসেম্বর ২, ২০২০ @ ৯:১৯ পূর্বাহ্ন
End Date: No Expiry

মার্কিন টিকা প্রস্তুতকারক প্রতিষ্ঠান মডার্নার দাবি করেছেন অত্যধিক ঝুঁকিপূর্ণ রোগীর ওপর এ টিকা ১০০ শতাংশ কাজ করেছে। আপনি কি শতভাগ ফলপ্রসু মনে করেন?

  • হ্যা (100%, ১ Votes)
  • না (0%, ০ Votes)
  • মতামত নাই (0%, ০ Votes)

Total Voters:

Start Date: ডিসেম্বর ১, ২০২০ @ ১২:৫১ অপরাহ্ন
End Date: No Expiry

 Page ১ of ২  ১  ২  »