প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা মালয়েশিয়া ছাত্রলীগের
Wednesday, 29th June , 2016, 03:29 pm,BDST
Print Friendly, PDF & Email

প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা মালয়েশিয়া ছাত্রলীগের



মোস্তফা ইমরান রাজু,

লাস্টনিউজবিডি, ২৯ জুন, মালয়েশিয়া: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও ইফতার মাহফিল করেছে মালয়েশিয়া ছাত্রলীগ। মঙ্গলবার রাজধানী কুয়ালালামপুরের সলিল হোটেলের বলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক কামরুজ্জামান কামাল।

সংক্ষিপ্ত বক্তব্যে কামরুজ্জামান কামাল বলেন, স্বপ্নের বাংলাদেশ গড়ার পথে অনেকটাই এগিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বাধীন বাংলাদেশ। বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশকে বিশ্বের বুকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। আমরা প্রবাস থেকে তার সহযাত্রী। দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এ আওয়ামীলীগ নেতা।

যুগ্ন-আহ্বায়ক রাসেল শিকদার ও কুয়ালালামপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খান রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালয়েশিয়া ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক এম ওয়াজেদ মজুমদার ওয়াসিম।

এক বক্তব্যে তিনি বলেন, ছাত্রলীগ ইতিহাস আর ঐতিহ্যের ধারক-বাহক। ছাত্রলীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক, দেশ ও জনগণের স্বার্থ রক্ষায় সংগঠনটি সবসময় সচেস্ট। তাই কাউকে ছাত্রলীগ নিয়ে ছিনিমিনি না খেলার অনুরোধ জানান মালয়েশিয়া ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ।

এসময় আরো বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক শাহীন সরদার, মনিরুজ্জামান মনির শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, যুবলীগের মো: ফরহাদ হোসেন, স্বেচ্ছাসেবকলীগ মালয়েশিয়া শাখার সধারণ সম্পাদক মোনায়েম খান, যুগ্ন-সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার ও সাংগঠনিক সম্পাদক লিটন সরকার বাবু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ নেতা শফিক চৌধুরী, হাবিবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এস কে মুকুল, শ্রমিকলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ, আনোয়ার হোসেন খান, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম তারিক।

মালয়েশিয়ার বিভিন্ন প্রান্ত থেকে অনুষ্ঠানে যোগ দেন ছাত্রলীগের সানওয়ে শাখার আহ্বায়ক তারিকুল ইসলাম চৌধুরী অভি, লিংকন কলেজ ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক শেখ মোহাম্মদ ইরফান, কুয়ালালামপুর ছাত্রলীগের মোফাজ্জল খান মাসুম, বদরুল ইসলাম, ফয়সাল আহমেদ, ওলিম্পিয়া কলেজের ছাত্র রিপন ও সাইফুলসহ অনেকে।
লাস্টনিউজবিডি, আরজে

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]