তুলায় বন্ধুর কারণে অশান্তি - Lastnewsbd.com | Lastnewsbd.com
Thursday, 28th January , 2021, 11:59 am,BDST
Print Friendly, PDF & Email

তুলায় বন্ধুর কারণে অশান্তি



লাস্টনিউজবিডি, ২৮ জানুয়ারি: আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন।

মেষ: উচ্চপদস্থ কোনো ব্যক্তির কারণে সম্মান বাড়তে পারে। পথে কোনো বাধা পড়তে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক কষ্ট হতে পারে। স্ত্রী এমন কোনো কাজ করবেন যা দেখে স্বামীকে হতভম্ব হতে হবে। নিজের কাজের জন্য গর্ববোধ হবে।

বৃষ: প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়তি উপার্জন হওয়ার সম্ভাবনা আছে। সব কাজেই কম-বেশি সাফল্য পাবেন। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনো উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার আশঙ্কা আছে। প্রেমে কোনো জটিলতা সৃষ্টি হতে পারে।

মিথুন: চিকিৎসা ব্যয় বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। মানসিক ইচ্ছা পূরণ হতে পারে। কোনো কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে।

কর্কট: গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ বাড়তে পারে। সকাল থেকে কর্মস্থলে একটু ঝামেলা হতে। ব্যবসা ভালো চললেও সঞ্চয়ভাগ্য খুব একটা ভালো নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভালো খবর অপেক্ষা করছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করতে হতে পারে।

সিংহ: স্ত্রীর আবদার পূরণ করতে হতে পারে। গোপন কোনো রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বাড়তে পারে। কাজের ক্ষেত্রে কোনো ভুল হওয়ার আশঙ্কা আছে। শত্রু থেকে একটু সাবধান থাকবেন। কোনো আশা ভঙ্গ হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়তে পারে। কোনো নারীর কাছ থেকে সাহায্য পেতে পারেন।

কন্যা: বন্ধুর দ্বারা কোনো ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। ব্যবসায় কোনো বিবাদ থেকে সাবধান থাকা দরকার। প্রতিবেশীর কারণে অশান্তি বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে বাইরের কোনো লোকের সঙ্গে বিবাদে জড়ানোর আশঙ্কা রয়েছে। কর্মস্থলে উৎকণ্ঠা বাড়তে পারে।

তুলা: বাড়তি খরচের জন্য দুশ্চিন্তা বাড়বে। কর্মস্থলে কিছু বাড়তি আয় হতে পারে। অকারণে তর্কে না জড়ানো ভালো। বন্ধুর কারণে সংসারে আগুন জ্বলবে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা হবে। সামাজিক সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভালো যোগাযোগ আসতে পারে।

বৃশ্চিক: বাড়িতে অতিথি আসায় খরচ বাড়বে। সকালের দিকে রাস্তা-ঘাটে কোনো অচেনা লোকের সঙ্গে পরিচয় হতে পারে। প্রেমের প্রতি ঘৃণা বাড়বে। শরীরের কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন, তাদের জন্য ভালো সুযোগ আসবে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে।

ধনু: নতুন কোনো কাজের জন্য যোগাযোগ আসতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়বে। কর্মস্থলে সুনাম বাড়বে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন।

মকর: পরনারী থেকে সাবধান থাকুন। কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়তে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য পাওয়ার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। নিজের চালাকিতে বিপদ থেকে উদ্ধার হতে পারেন। প্রেমের জন্য মনে আনন্দ বাড়বে।

কুম্ভ: লিভারের সমস্যায় ভোগান্তি বাড়তে পারে। সকাল থেকে মানসিক অবস্থা খুব একটা ভালো থাকবে না। পুরনো কোনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাব দেখা দিতে পারে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি নিয়ে চিন্তায় থাকবেন।

মীন: সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। শারীরিক দুর্বলতা থাকবে। ব্যবসায় কোনো কারণে একটু বাজে খরচ হতে পারে। টাকা-পয়সা বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। সংসারে কোনো দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন।

লাস্টনিউজবিডি/কেএম

সর্বশেষ

Print Friendly, PDF & Email

Comments are closed

youtube
app
পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >

অ্যালার্জি আছে এমন কারো করোনা টিকা নেওয়া উচিত নয় বলেছেন ব্রিটেনের নিয়ন্ত্রক সংস্থা এমএইচআরএ। আপনি কি এর সাথে একমত?

View Results

Loading ... Loading ...
আর্কাইভ
মতামত
বিপ্লবী-সংগ্রামী কমরেড নির্মল সেন আজ স্মৃতির আড়ালে !
।।এম. গোলাম মোস্তফা ভুইয়া,।। বিপ্লবী-সংগ্রামী...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • ট্রাক চাপায় দুই বন্ধু নিহত
  • অস্ত্র দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ
  • ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা-মেয়ের

অ্যালার্জি আছে এমন কারো করোনা টিকা নেওয়া উচিত নয় বলেছেন ব্রিটেনের নিয়ন্ত্রক সংস্থা এমএইচআরএ। আপনি কি এর সাথে একমত?

  • হ্যা (63%, ২৪ Votes)
  • না (26%, ১০ Votes)
  • মতামত নাই (11%, ৪ Votes)

Total Voters: ৩৮

Start Date: ডিসেম্বর ৯, ২০২০ @ ৮:২১ অপরাহ্ন
End Date: No Expiry

যুক্তরাষ্ট্রের শীর্ষ সংক্রামক রোগ বিশেষজ্ঞ ড. অ্যান্থনি ফাউচি মনে করেন আসন্ন ‘বড় দিন’ মহামারির জন্য বড় চ্যালেঞ্জ। আপনি কি তার এই মন্তব্যকে যথাযোগ্য মনে করেন?

  • হ্যা (0%, ০ Votes)
  • না (0%, ০ Votes)
  • মতামত নাই (100%, ০ Votes)

Total Voters:

Start Date: ডিসেম্বর ৮, ২০২০ @ ২:০৩ অপরাহ্ন
End Date: No Expiry

জার্মানির বার্লিন বিশ্ববিদ্যালয়ের গবেষণায় দেখা গেছে, নাক দিয়েও মস্তিস্কে করোনা হানা দেয়। আপনি কি মনে করেন মস্তিস্কে করোনার আক্রমণ রক্ষার্থে মাস্ক ই যথেষ্ট?

  • হ্যা (75%, ৬ Votes)
  • না (13%, ১ Votes)
  • মতামত নাই (12%, ১ Votes)

Total Voters:

Start Date: ডিসেম্বর ২, ২০২০ @ ৩:১৯ অপরাহ্ন
End Date: No Expiry

মডার্নার, ফাইজারের করোনা ভাইরাসের টিকার মধ্যে মডার্নার টিকার উপর কি আপনার আস্থা বেশি ?

  • মতামত নাই (100%, ১ Votes)
  • হ্যা (0%, ০ Votes)
  • না (0%, ০ Votes)

Total Voters:

Start Date: ডিসেম্বর ২, ২০২০ @ ৯:১৯ পূর্বাহ্ন
End Date: No Expiry

মার্কিন টিকা প্রস্তুতকারক প্রতিষ্ঠান মডার্নার দাবি করেছেন অত্যধিক ঝুঁকিপূর্ণ রোগীর ওপর এ টিকা ১০০ শতাংশ কাজ করেছে। আপনি কি শতভাগ ফলপ্রসু মনে করেন?

  • হ্যা (100%, ১ Votes)
  • না (0%, ০ Votes)
  • মতামত নাই (0%, ০ Votes)

Total Voters:

Start Date: ডিসেম্বর ১, ২০২০ @ ১২:৫১ অপরাহ্ন
End Date: No Expiry

 Page ১ of ২  ১  ২  »