কলাপাড়ায় ড্রেন ভেঙ্গে ভবন নির্মান, জলাবদ্ধতায় দূর্ভোগ নারিকদের
Wednesday, 23rd September , 2020, 08:19 pm,BDST
Print Friendly, PDF & Email

কলাপাড়ায় ড্রেন ভেঙ্গে ভবন নির্মান, জলাবদ্ধতায় দূর্ভোগ নারিকদের



গোফরান পলাশ,পটুয়াখালী প্রতিনিধি,মানিকগঞ্জ প্রতিনিধি, লাস্টনিউজবিডি, ২৩ সেপ্টেম্বর: পটুয়াখালীর কলাপাড়া পৌরশহরের উপজেলা সড়ক সংলগ্ন জগন্নাথ আখড়াবাড়ী এলাকায় গুরুত্বপূর্ন একটি সড়কের ড্রেন ভেঙ্গে ভবন নির্মাণের কাজ করায় ড্রেনটি থেকে স্বাভাবিক পানি প্রবাহ বন্ধ হয়ে গেছে।

দীর্ঘ চার থেকে পাঁচ মাস ধরে ড্রেন থেকে পানি নিস্কাশন না হওয়ায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এতে আশে পাশের ঘর-বাড়ীতে দীর্ঘ দিনের জমে থাকা পচাঁ পানি ঢুকে দূর্র্ভোগের সৃষ্টি হয়েছে ।

সরেজমিনে দেখা গেছে, পৌরশহরের কর্মকার পট্রি এলাকার গোপাল চন্দ্র কর্মকার’র ছেলে কৃষ্ণ কর্মকার দীর্ঘদিন ধরে ইউ.এন.ও সড়ক সংলগ্ন জগন্নাথ আখড়াবাড়ী এলাকায় ড্রেনের ওপর নির্মানকালীন ইট, বালু রড রেখে ড্রেনটি ভেঙ্গে ফেলেছে। তাকে জগন্নাথ আখড়ানাট মন্দির পরিচালনা পষর্দ থেকে বলা সত্ত্বেও তিনি আমলে নিচ্ছেন না। গত দু’তিন দিন ধরে প্রবল বর্ষনে ড্রেন থেকে পানি সরতে না পেরে বাসা-বাড়ীতে ময়লা দুর্গন্ধযুক্ত পানি ঢুকে পড়েছে।

এ বিষয়ে ভুক্তভোগী চঞ্চল সাহা জানান, নিজের সুবিধার জন্য অন্যের সমস্যা সৃষ্টি করার অধিকার কারো নেই। বিষয়টি স্থানীয় পৌরসভার দেখা উচিত বলে তিনি উল্লেখ করেন ।

আরেক ভুক্তভোগী বিশ্বজিৎ সেন জানান, তাদের বাসার ভিতরেও পানিতে থৈ-থৈ করছে। নিজেদের স্বার্থে সরকারী ড্রেন ভাঙ্গা আইনত দন্ডনীয় অপরাধ বলেও তিনি উল্লেখ করেন।

অভিযুক্ত কৃষ্ণ কর্মকার’র সাথে তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। এ বিষয়ে মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেন, তিনি ঢাকায় আছেন। এলাকায় এসে বিষয়টি দেখবেন।

এমএ

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]