চুরি করতে এসে ঘুমিয়ে পড়ল চোর!
Monday, 21st September , 2020, 05:54 pm,BDST
Print Friendly, PDF & Email

চুরি করতে এসে ঘুমিয়ে পড়ল চোর!



লাস্টনিউজবিডি, ২১ সেপ্টেম্বর: পড়তে বসে ঘুমিয়ে যাওয়ার অপরাধে বকাঝকার নজির আছে অনেক। কিংবা কাজ করতে করতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়াও আশ্চর্যের কিছু না। তবে, চুরি করতে এসে ঘুমিয়ে পড়াটা একেবারে আশ্চর্যজনক বৈ কিছু না। এমনি ঘটনা ঘটেছে ভারতে অন্ধ্রপ্রদেশের গোদাবরী জেলায়।

অন্ধ্র প্রদেশের গোদাবরী জেলায় এক গৃহস্থের বাড়ি চুরি করতে এসেছিল এক যুবক। গৃহস্থের ঘরে এসির মায়ায় পড়ে ঘুমিয়ে পড়ে সে। ভেবেছিল হালকা একটু ঘুমিয়ে নিয়ে মালপত্র নিয়ে চম্পট দেবে।

কিন্তু কোথায় কী! এসির হাওয়ায় গৃহস্থের বিছানায় শুয়ে নাক ডেকে গোটা রাত কাবার করে দিল সে। ফলস্বরূপ পরদিন সকালে পুলিশ ডেকে চোরকে তাদের হাতে তুলে দিল গৃহস্থ।

স্থানীয় থানার কনস্টেবল অর্জুন জানিয়েছেন, আদতে ছোট মিষ্টির দোকানি বাবু সম্প্রতি দেনায় জর্জরিত হয়ে চুরির মতলব ফাঁদে। কিন্তু ঠান্ডা ঘরের লোভ তার সেই পরিকল্পনা বানচাল করে দেয়।

পূর্ব গোদাবরী জেলার গোকরভম গ্রামের সম্পন্ন ব্যবসায়ী সাত্তি ভেংকট রেড্ডি। তার বাড়ির উপর বেশ কিছু দিন ধরেই নজর রেখেছিল এলাকারই যুবক সুরি বাবু (২১)। বাড়িতে কোথায় তিনি টাকা রাখেন, কখন খান ও ঘুমোতে যান, এ সবই রেইকি করেছিল বাবু। গত ১২ সেপ্টেম্বর ভোর চারটে নাগাদ রেড্ডির বাড়িতে হানা দেয়। সোজা বেডরুমে গিয়ে সেঁধিয়ে যায় সে।

খাটের পাশের টেবিলের উপরেই নগদ টাকার বান্ডিল রেখেছিলেন গৃহস্বামী। টাকা ছুঁয়ে দেখা তো দূরে থাক। ঠাণ্ডা হাওয়ার স্পর্শে চোরের চোখ জুড়িয়ে আসে। খাটের তলায় বিশ্রাম নিত শুয়ে পড়ে সে। আর সেটাই তার কাল হল। ঘুমের ঘোরে নাক ডাকতে শুরু করে সুরি বাবু। সেই শব্দে ঘুম ভেঙে যায় বাড়ির মালিকেরই।

তার পরই পুলিশে খবর দেন রেড্ডি। পুলিশে আসার শব্দে ঘুম কাটে বাবুর। নিজেকে বাঁচাতে ঘর ভিতর থেকে আটকে দেয় সে। শেষ অবদি পুলিশের ধমকানিতে দরজা খুলে বের হয়।

লাস্টনিউজবিডি/ এসএমএ

Print Friendly, PDF & Email

Comments are closed

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]