বরিশালে মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার
Sunday, 20th September , 2020, 08:34 pm,BDST
Print Friendly, PDF & Email

বরিশালে মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার



আহমেদ জালাল,বরিশাল প্রতিনিধি, ২০ সেপ্টেম্বর: বরিশালের গৌরনদী উপজেলার গাউসিয়া আবেদীয় সুন্নীয়া মাদ্রাসার সপ্তম শ্রেনির এক ছাত্রীকে (১৩) অপহরণ করে ধর্ষণ করেছে আব্দুস সালাম (৪২) নামে এক যুবক। একইদিন গৌরনদী পৌরসভার পূর্বলাখেরাজ কসবা মহল্লায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পাওয়া গেছে।

এ ঘটনায় রোববার গৌরনদী মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষক সালামকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, গৌরনদী উপজেলার গাউসিয়া আবেদীয় সুন্নীয়া মাদ্রাসার সপ্তম শ্রেণির এক ছাত্রীর (১৩) সঙ্গে একই উপজেলার উত্তর বিজয়পুর গ্রামের আব্দুল মজিদ হাওলাদারের পুত্র আব্দুস সালাম (৪২) নামে এক যুবক নিজের পরিচয় গোপন রেখে মুঠোফোনে প্রেমের নামে প্রতারণা করে আসছিল।

গত শুক্রবার মাদ্রাসা ছাত্রীকে এক বন্ধুর সহায়তায় অপহরণ করে আব্দুস সালাম। গত দুই দিন ছাত্রীকে বরিশালে আটকে রেখে আব্দুস সালাম জোরপূর্বক ধর্ষণ করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক বলেন, রোববার ধর্ষিতার মা বাদি হয়ে আব্দুস সালাম ও তার এক বন্ধুকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর রোববার দুপুরে উত্তর বিজয়পুর এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভূক্ত আসামি ধর্ষক আব্দুস সালামকে গ্রেপ্তার করা হয়েছে। এবং তার বন্ধুকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

অপরদিকে বরিশালের গৌরনদী পৌরসভার পূর্বলাখেরাজ কসবা মহল্লায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রোববার সকালে গৌরনদী মডেল থানার মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ভিকটিমকে উেদ্ধার করে রোববার দুপুরে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দেয়ায়র জন্য বরিশাল আদালতে প্রেরণ করেছেন।

মামলার বাদি ও নির্যাতিতা শিশুটির মা অভিযোগ করেন, শনিবার বিকেল ৫টার দিকে তার ছয় বছরের শিশু কণ্যা বাড়ির পাশে মসজিদের মাঠে খেলাধুলা করছিল। এ সময় প্রতিবেশী আবু বক্কর বেপারী (৫০) তার কণ্যাকে ডেকে পার্শ্ববর্তী পরিত্যাক্ত একটি ঘরে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় মেয়ের কান্নাকাটিতে লোকজন এগিয়ে এলে শিশুটিকে ফেলে আবু বক্কর পালিয়ে যায়। গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার বলেন, এ ঘটনায় রোববার সকালে নির্যাতিতা শিশুটির মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আবু বক্কর বেপারীকে আসামি করে মামলা দায়ের করেছে। অভিযুক্ত আসামি আবু বক্কর বেপারীকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।
লাস্টনিউজবিডি/ এসএমএ

Print Friendly, PDF & Email

Comments are closed

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]