করোনায় আক্রান্ত কাউখালীর ইউএনও
Monday, 13th July , 2020, 09:00 pm,BDST
Print Friendly, PDF & Email

করোনায় আক্রান্ত কাউখালীর ইউএনও



কাউখালী(পিরোজপুর)প্রতিনিধি,লাস্টনিউজবিডি,১৩ জুলাই:কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল রোববার রাতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. হাবিবুর রহমান জানান, গত শুক্রবার ইউএনও এবং তার সপ্তম শ্রেণি পড়ুয়া মেয়ের নমুনা সংগ্রহ করে বরিশালে পরীক্ষার জন্য পাঠানো হয়। রোববার রাতে আসা রিপোর্টে ইউএনওর করোনা পজিটিভ আসলেও মেয়ের নমুনা নেগেটিভ আসে।

ইউএনও খালেদা জানান, তিনি বৃহস্পতিবার থেকে নিজ বাসাতেই আইসোলেশনে রয়েছেন। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন। এ ছাড়া পরিবারের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

প্রসঙ্গত, রোববার পর্যন্ত কাউখালী উপজেলায় ৩১ জন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ছয়জন।উল্লেখ্য, গত মার্চ মাসের মাঝামাঝি দেশে করোনার প্রদুর্ভাব দেখা দিলে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা করোরা মোকাবেলায় ঝুঁকি নিয়ে কাজ করেন। উপজেলায় করোনা আক্রান্তদের তিনি ফল ও বিভিন্ন বই বিতরণ করেন। এ ছাড়া করোনা মোকাবেলায় তিনি বিভিন্ন বাজারে নিজে মাইকিং, মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রচারণা চালান।

তার উদ্যোগে ওই উপজেলায় প্রথম ভ্রাম্যমাণ বাজার, চিকিৎসার জন্য নৌকায় করে চিকিৎসা ব্যবস্থা করাসহ করোনা আক্রান্তদের বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

মতামত দিন

 

মতামত দিন

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
১৫ আগস্ট: নেপথ্য জানতে কমিশন চাই
।।মনজুরুল আহসান বুলবুল।। দাবিটি অনেক দিনের। বি...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • করোনা: ঠাকুরগাঁওয়ে ৩ বিজিবি সদস্যসহ আক্রান্ত ১৮
  • বোদায় বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ
  • বঙ্গমাতার জন্মদিন: ঠাকুরগাঁওয়ে দুস্থ ও অসহায়দের সেলাই মেশিন প্রদান

[page_polls]