প্রাক্তন স্বামীর ছোড়া অ্যাসিডে হাসপাতালে মৃত্যুর সন্ধিক্ষণে নারী
Sunday, 12th July , 2020, 10:37 pm,BDST
Print Friendly, PDF & Email

প্রাক্তন স্বামীর ছোড়া অ্যাসিডে হাসপাতালে মৃত্যুর সন্ধিক্ষণে নারী



বদরুদ্দিন বাবুল, লাস্টনিউজবিডি, ১২ জুলাই, যশোর প্রতিনিধি: যশোরে প্রাক্তন স্বামীর ছোড়া অ্যাসিডে দগ্ধ হয়েছেন রিনা বেগম (৪০) নামে এক নারী।

শনিবার গভিররাতে ঝিকরগাছা উপজেলার নওদাগ্রামে এই ঘটনা ঘটে। গুরুতর দগ্ধ অবস্থায় রোববার ভোরে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হলেও আর্থিক কারণে তাকে স্থানান্তর করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন ওই নারীর স্বজনরা।

হাসপাতালে ভর্তি রিনা বেগম জানান, তার স্বামী ইলিয়াস জুয়া খেলেন। কোনো কাজ করেন না। এসবের প্রতিবাদ করায় প্রায়ই তাকে মারপিট করা হতো। এমনকি ১৫ দিন আগে ইলিয়াস তাকে তালাকও দেন।

রিনা বেগম বলেন, ‘মেয়েকে নিয়ে আমি ঝিকরগাছার লাউজানি এলাকায় খোরশেদের ধানের চাতালে কাজ করে। গত শনিবার রাতে চাতালের একটি ঘরে ঘুমিয়ে ছিলাম। রাত আড়াইটার দিকে সাবেক স্বামী ইলিয়াস আমার শরীরে অ্যাসিড ছুড়ে মেরে পালিয়ে যায়। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে হাসপাতালে নিয়ে আসে।’

প্রাথমিক চিকিৎসা প্রদানকারী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক কামরুজ্জামান দুপুরে জানান, ওই নারীর হাত, মুখ, বুক, পিঠ মিলিয়ে শরীরের ৫০ ভাগ পুড়ে গেছে। অবস্থা খুব খারাপ। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে। তবে আর্থিক অবস্থা খারাপ হওয়ায় ঢাকায় নিতে পারবেন না বলে জানিয়েছেন তার স্বজনরা।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তিনি জেনেছেন। এঘটনায় এখনো মামলা হয়নি। কাউকে আটকও করা হয়নি।

লাস্টনিউজবিডি/হাসান

Print Friendly, PDF & Email

মতামত দিন

 

মতামত দিন

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
১৫ আগস্ট: নেপথ্য জানতে কমিশন চাই
।।মনজুরুল আহসান বুলবুল।। দাবিটি অনেক দিনের। বি...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • করোনা: ঠাকুরগাঁওয়ে ৩ বিজিবি সদস্যসহ আক্রান্ত ১৮
  • বোদায় বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ
  • বঙ্গমাতার জন্মদিন: ঠাকুরগাঁওয়ে দুস্থ ও অসহায়দের সেলাই মেশিন প্রদান

[page_polls]