সাসেক্সে যাওয়া একান্তই মুস্তাফিজের ব্যক্তিগত সিদ্ধান্ত'
Friday, 13th May , 2016, 11:37 am,BDST
Print Friendly, PDF & Email

সাসেক্সে যাওয়া একান্তই মুস্তাফিজের ব্যক্তিগত সিদ্ধান্ত’



লাস্টনিউজবিডি, ১৩ মে, ডেস্ক : বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মতে, ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট দল সাসেক্সে যোগ দেওয়ার বিষয়টি একান্তই মুস্তাফিজের ব্যক্তিগত সিদ্ধান্ত। সাসেক্সে যোগ দিবেন কিনা সেই সিদ্ধান্ত ‍মুস্তাফিজকেই নিতে হবে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে রয়েছেন মুস্তাফিজুর রহমান। টানা খেলার ওপর আছেন তিনি। একইসঙ্গে এক শহর থেকে আরেক শহরে যাতায়াত করতে হচ্ছে প্রতিনিয়ত। টানা খেলা ও ভ্রমণক্লান্তি ভর করেছে মুস্তাফিজুর রহমানের। এ ছাড়া খেলার বাইরে হোটেলে একা একা দিন পার করতে হয় বলে মনসংযোগ হারাচ্ছেন বাঁহাতি বিস্ময়কর এ পেসার। হোম সিকনেসের সমস্যা ছাড়াও তরুণ এ তারকার চোটের শঙ্কা তো আছেই।

আইপিএল শেষ না হতেই কাউন্টিতে টি-টোয়েন্টি টুর্নামেন্ট। ‘ছোট্ট’ মুস্তাফিজের বড় ভার সইবে তো! বিভিন্ন দেশে ঘরোয়া ক্রিকেট খেলার অভিজ্ঞতা রয়েছে সাকিব আল হাসানের। আইপিএল, বিগ ব্যাশ, কাউন্টি, সিপিএল, পিএসএল ও এসএলপিএলে খেলেছেন সাকিব। এ বিষয়ে সাকিব হতে পারেন মুস্তাফিজের ‘আদর্শ।’ মুস্তাফিজ চাইতে পারেন পরামর্শ।

সাকিব বলছেন, ‘আমি পরামর্শ দেওয়ার কেউ নই..’। তার ভাষ্য, ‘মুস্তাফিজ তো আর ওখানে চার দিনের ম্যাচ খেলবে না। তবে এটা ওর জীবন, ওই ভালো বুঝবে কী করতে হবে। এগুলো যার যার শরীর ও মনের ওপর নির্ভর করে।’- স্থানীয় গণমাধ্যমে সাকিব।

সিদ্ধান্তটি মুস্তাফিজের কোর্টে ঠেলে দিয়েছেন সাকিব। সাফ বলে দিলেন, ‘আমার বেলায় আমিই সিদ্ধান্ত নিয়েছি, কী করব। এখানেও একমাত্র মুস্তাফিজই জানে, ও কী পারবে আর কী পারবে না। ওর সিদ্ধান্ত ওকেই নিতে হবে।’

নিশ্চিতভাবেই আইপিলের সেরা চারে থাকবে মুস্তাফিজের সানরাইজার্স হায়দরাবাদ। ফাইনালে উঠলে ২৯ মে পর্যন্ত ভারতে থাকতে হবে মুস্তাফিজকে। এরপর দেশে ফিরে ইংল্যান্ডে যাওয়ার সিদ্ধান্ত নিতে হবে বিস্ময়কর এ পেসারকে।

লাস্টনিউজবিডি, আরজে

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]