ইডেন কলেজের ছাত্রী পুতুল হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড
Thursday, 12th May , 2016, 12:32 pm,BDST
Print Friendly, PDF & Email

ইডেন কলেজের ছাত্রী পুতুল হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড



লাস্টনিউজবিডি, ১২ মে, বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে ইডেন কলেজের ইতিহাস বিভাগের ছাত্রী শরীফা আক্তার পুতুলকে (২১)হত্যা মামলায় স্বামীর শিকদার মাহমুদুল আলমকে (৩৫)মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।
বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মিজানুর রহমান খান এই রায় ঘোষণা করেন। শরীফা আক্তার পুতুল মোল্লাহাট উপজেলার দৈবকান্দি গ্রামের মো. আবু দাউদের মেয়ে এবং ইডেন বিশ্ববিদ্যালয় কলেজের ইতিহাস বিভাগের সম্মান তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। মাহমুদুল আলম একই গ্রামের সামছুল আলমের ছেলে। পরে তিনি জামিনে ছাড়া পেয়ে পলাতক রয়েছেন।

রাষ্ট্রপক্ষের কৌঁশুলী শেখ মোহম্মদ আলী মামলার বরাত দিয়ে বলেন, শরীফার বড় বোন সাগরিকা মাহমুদুলের বড় ভাই শাইকুলের স্ত্রী। আত্মীয়তার সূত্র ধরে শরীফার সঙ্গে মাহমুদুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারের কাউকে না জানিয়ে তারা গোপনে বিয়ে করেন। পরে ঘটনা জানাজানি হলে উভয় পরিবার তাদের সম্পর্ক মেনে নিয়ে ২০১৩ সালের ১০ মে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে দেন। বিয়ের তিনদিন পর ১৩ মে রাতে শরীফার মুঠোফোনে অশ্লীল ক্ষুদেবার্তা দেখে ক্ষুব্দ হন মাহমুদুল। অন্য কারো সঙ্গে সম্পর্ক রয়েছে এই অজুহাতে মাহমুদুল ক্ষিপ্ত হয়ে শরীফাকে হত্যা করেন। হত্যার পর রাতেই মাহমুদুল কীটনাশক পান করে মোল্লাহাট থানায় গিয়ে স্ত্রীকে হত্যার স্বীকার করেন। পরে পুলিশ তার বাড়িতে গিয়ে তালাবদ্ধ ঘরের ভেতর থেকে শরীফার লাশ ও হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করে।

ঘটনার পরদিন ১৪ মে নিহত শরীফার বাবা মো. আবু দাউদ বাদী হয়ে মোল্লাহাট থানায় মাহমুদুল আলমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.ন.ম খায়রুল আনাম তদন্ত শেষে ওই বছরের ১০ নভেম্বর মাহমুদুল আলমের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত সাক্ষ্য গ্রহণ শেষে এই রায় ঘোষণা করেন।

লাস্টনিউজবিডি, আরজে

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]