আজ মুস্তাফিজদের মুখোমুখি দিল্লি
Thursday, 12th May , 2016, 09:38 am,BDST
Print Friendly, PDF & Email

আজ মুস্তাফিজদের মুখোমুখি দিল্লি



লাস্টনিউজবিডি  ১২ মে, ডেস্ক: সর্বশেষ তিন ম্যাচের টানা জয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পয়েন্ট টেবিলের চূড়ায় অবস্থান করছে মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দরাবাদ। নিজেদের এই সেরাটা ধরে রাখতে চলতি আসরের ৪১তম ম্যাচে আজ দিল্লি ডেয়ারডেভিলসদের মুখোমুখি হচ্ছে অরেঞ্জ আর্মিরা।
রাজিব গান্ধি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ মুস্তাফিজদের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, সনি সিক্স ও সনি ইএসপিএন।

ঘরের মাঠে সুবিধা তো আছেই, সেই সঙ্গে টানা জয়ের সুখস্মৃতি নিয়েই আজ জহির খানের দিল্লির মুখোমুখি হবে হায়দরাবাদ। দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার রয়েছেন দারুণ ছন্দে। অপর ওপেনার শিখর ধাওয়ানও নিজের ছন্দে ফেরার কথা জানিয়েছেন। মিডল-অর্ডারে যুবরাজের ব্যাটেও কেটেছে রানের খরা। তাই ঘরের মাঠে আজ হায়দরাবাদই জিতবে, এমনটাই প্রত্যাশা দলটির ভক্তদের।

হায়দরাবাদের সবচেয়ে বড় শক্তির জায়গা এখন দলের বোলিং বিভাগ। ব্যাটিংয়ে প্রতিপক্ষকে ছোট লক্ষ্য বেঁধে দিয়েও বোলিং সাফল্যের শেষ হাসি হাসছে তারা। যেমনটা গত ম্যাচে ধোনির পুনের বিপক্ষেও দেখিয়েছে।

আসরের সবচেয়ে বড় বোলিং বিস্ময় মুস্তাফিজের তো এখন ছন্দ বলতে কিছু নেই। মাঠে নামলেই মাত। উইকেট পান আর না পান, প্রতিপক্ষকে ব্যাটসম্যানদের চেপে ধরার জন্য তাকে নিয়ে প্রতি ম্যাচেই চলে কথার ফুলঝুরি। দারুণ পারফর্ম করা মুস্তাফিজের সঙ্গে ছন্দে থাকা আশিস নেহরা এবং ভুবনেশ্বর কুমাররা হায়দরাবাদকে করে তুলেছেন অপ্রতিরোধ্য।

চলতি আসরে ৯ ম্যাচ শেষে ৫ জয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছে দিল্লি ডেয়ারিডেভলস। প্লে অফ ম্যাচে খেলার জন্য নিজেদের বাকি ম্যাচগুলোতে জয়ের জন্য সর্বোচ্চ চেষ্টা থাকবে জহির খানের দলের।

অন্যদিকে ১০ ম্যাচ শেষে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষ থাকা ওয়ার্নারের হায়দরাবাদও জয় দিয়ে ট্র্যাকে থাকতে চাইবে।

লাস্টনিউজবিডি, আরজে

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]