রগরগে দৃশ্যে অভিনয়ে মেগান ফক্সের নতুন ভাবনা
Sunday, 8th May , 2016, 10:14 pm,BDST
Print Friendly, PDF & Email

রগরগে দৃশ্যে অভিনয়ে মেগান ফক্সের নতুন ভাবনা



লাস্টনিউজবিডি, ০৮ মে, বিনোদন: হলিউড বলেন আর বলিউড, বিশ্বের অধিকাংশ দেশের চলচ্চিত্রে অন্তরঙ্গ দৃশ্য দেখা যায়।

কাহিনীর প্রয়োজনে হোক আর দর্শকদের আকৃষ্ট করার জন্যই হোক যৌন সম্পর্কিত কিছু মশলাদার দৃশ্য রাখার চেষ্টা করেন নির্মাতারা। কিন্তু এই বিষয়টিকে অভিনয়শিল্পীরা কীভাবে নেন তা কি আমরা জানি?

সম্প্রতি হলিউডের সেক্স সর্বস্ব অভিনেত্রী মেগান ফক্সের বিশেষ সাক্ষাৎকার ছেপেছে ব্রিটেনের জনপ্রিয় পত্রিকা ‘দ্য সান।’ চলুন দেখা যাক চলচ্চিত্রে ‘যৌন সম্পর্কিত’ দৃশ্যে অভিনয় নিয়ে মেগান ফক্সের ভাবনা-চিন্তা।

‘ট্রান্সফর্মার’ খ্যাত অভিনেত্রী মেগান ফক্স ২০১০ ‘জোনাহ হেক্স’ চলচ্চিত্র যৌনকর্মীর চরিত্র অভিনয় করেন। একই বছর আমেরিকার বিখ্যাত র‍্যাপার এমিনেম ও রিহানার গাওয়া ‘লাভ দ্য ওয়ে ইউ লাই’ এর রসালো মিউজিক ভিডিওতে কাজ করেন মেগান। ২০০৯ সালে ‘জেনিফার বডি’ চলচ্চচিত্রে লেসবিয়ানের ভূমিকায় অভিনয় করেন তিনি।

৩৯ বছর বয়সী এই অভিনেত্রীর নোয়া(৩), এবং বোধি(২) নামে দুটি ছেলে রয়েছে। মেগান তৃতীয় বারের মত মা হতে যাচ্ছেন। মা হওয়ার পর থেকে এক্স-রেটেড চলচ্চিত্রে অভিনয় করা কমিয়ে দিয়েছেন মেগান ফক্স। তার ধারণা এসব দৃশ্য সন্তানদের ওপর বিরূপ প্রভাব ফেলতে পারে।

দ্য সানকে দেয়া সাক্ষাৎকারে মেগান ফক্স বলেন, এমন কিছু বিষয় থাকে, যা ছেলেরা চায় না মা এই ধরনের কাজ করুক। আমি অনেক প্রতিভা সম্পন্ন লোকজন এবং পরিচালকদের সঙ্গে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছি। এসব চলচ্চিত্রে যেসব দৃশ্য করতে হয়েছে তা আমার সন্তানদের কখনো জানাতে বা দেখাতে পারব না।

মেগান আরও বলেন, এইচবিও চ্যানেলে দেখানো হবে এমন একটি চলচ্চিত্র কাজ করার প্রস্তাব পেয়েছিলাম। সেখানে কেন্দ্রীয় চরিত্রটি ছিল একজন ‘যৌনকর্মী’র। এতে বেশকিছু যৌন দৃশ্য ছিল। যা মূলত আমরা পর্নো চলচ্চিত্রে দেখে থাকি।

এসব চরিত্রে অভিনয় নারীদের সম্মান কমিয়ে দেয়। এসব বিষয়গুলো আসলে একজন মায়ের ওপর নির্ভর করে। সে তার সন্তানদের সম্পর্কে কি ভাবছে এবং কিভাবে তাদের পরিচালনা করবে তার ওপর। আমি মনে করি না, আমার সন্তানরা এই ধরনের চরিত্রে আমাকে দেখতে চাইবে এবং এসব দৃশ্য সহজভাবে নিবে।

তারা বাস্তবতার সঙ্গে শিল্পের ফারাক বুঝতে পারবে না। আর যখন এটি নিজের মায়ের সঙ্গে ঘটবে তখন তাদের জন্য এটি খুবই বিব্রতকর।

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]