পীর সাহেব চরমোনাই ঘোষিত সকল কর্মসুচী সফল করুন
Saturday, 7th May , 2016, 09:17 pm,BDST
Print Friendly, PDF & Email

পীর সাহেব চরমোনাই ঘোষিত সকল কর্মসুচী সফল করুন



লাস্টনিউজবিডি, ০৭ মে, ঢাকা : রামকৃঞ্চ ও রামায়ণের ইতিহাস সংযোজিত হিন্দুত্ববাদ সিলেবাস বাতিলের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ঘোষিত ২৭ মে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় মহাসমাবেশসহ সকল কর্মসুচী সফলের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীরএক জরুরী সভা পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

নেতৃবৃন্দ বলেন, ধর্মহীন শিক্ষানীতি, সেক্যুলার শিক্ষা আইন এবং হিন্দুত্ববাদ- নাস্তিক্যবাদী সিলেবাস বাতিলের দাবীতে আন্দোলন চলছে এবং চলবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন ও মাওলানা এবিএম জাকারিয়া, সেক্রেটারী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অধ্যাপক ফজলুল হক মৃধা, মুহা. মোশাররফ হোসেন, এইচ এম সিদ্দিকুর রহমান, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, বাছির উদ্দিন মাহমুদ, মাওলানা নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, আলহাজ্ব আনোয়ার হোসেন, আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ, এডভোকেট মোঃ মানিক মিয়া, হাজী ঈসমাইল হোসেন প্রমুখ।

অন্যান্য কর্মসুচীর মধ্যে রয়েছে ১০-২৬ মার্চ জনমত গঠনের লক্ষ্যে উল্লেখিত বিষয়ে খোলা চিঠি বিতরণ, ১২ মে দেশব্যাপী জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান, ১৬ মে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি, ২০ মে শিক্ষক সমাবেশ, ২১ মে উলামা-মাশায়েখ সম্মেলন-এর কর্মসুচীর কথা উল্লেখ করেন।

নেতৃবৃন্দ বলেন, বর্তমান সিলেবাস থেকে নবী রাসূল সা. ও সাহাবায়ে কেরামগণের জীবনরচিত বাদ দিয়ে রামকৃঞ্চ ও রামায়ণের ইতিহাস সংযোজিন করা হয়েছে যা ৯৫% মুসলমানের ঈমান ও আমলে চরম আঘাত।

তিনি বলেন, গরুকে মা সম্বোধন করে কোমলমতি শিশুদের হিন্দুত্বাদ শিখানো হচ্ছে। দেব-দেবির নামে বলি দেয়া গরু বা পাঠা হালাল বলে শিখানো হচ্ছে।

এভাবে সরকার ছাত্রছাত্রীদের মুসলমানিত্ব ধ্বংস করে হিন্দুত্ববাদ প্রতিষ্ঠার ষড়যন্ত্র করছে।

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]