বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন আমেরিকান ও বাংলাদেশি তরুণী
Saturday, 25th January , 2020, 12:36 pm,BDST
Print Friendly, PDF & Email

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন আমেরিকান ও বাংলাদেশি তরুণী



লাস্টনিউজবিডি,২৫ জানুয়ারি: প্রায় অর্ধ মিলিয়ন ডলার খরচ করে নিজের পছন্দের নারী আমেরিকান লেসবিয়ান এলিকা রুথ কুকলির (৩১) কে বিয়ে করে ঘরণী হলেন বাংলাদেশি লেসবিয়ান নারী ইয়াশরিকা জাহরা হক (৩৪)।

ইয়াশরিকা এবং কুকলির এই বিয়ে নিয়ে ঘটা করে “দে বন্ডেড ওভার ক্যারামেল পাই” হেডলাইন দিয়ে রিপোর্ট করেছে নিউ ইয়র্ক টাইমস। গত ৭ জুন ২০১৯ বাংলাদেশী কায়দায় বাংলাদেশী লেসবিয়ান ইয়াশরিকা তার পছন্দের নারী লেসবিয়ান এলিকা রুথ কুকলিকে বিয়ে করে তাঁকে স্বামী হিসাবে গ্রহণ করে নিয়েছেন।

যুক্তরাষ্ট্রের রেপিড সিটি সাউথ ডাকোটার বাংলাদেশী বাসীন্দা ইয়াসমীন হক এবং ইয়ামীন হকের কন্যা ইয়াশরিকা ওয়াশিংটনের জর্জটাউন ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন।

ঐতিহ্য অনুযায়ী ইয়াশরিকা হকের পরনে ছিল লাল টুকটুকে বেনারসি। দু হাতের কনুই থেকে হাতের তালু পর্যন্ত মেহেদির আলপনা। এলিকা রুথের পরনে ছিল অফ হোয়াইট কালার শেরওয়ানি, লাল পাজামা। দু হাতে মেহেদির নকশা। গলায় মুক্তার মালা। এলিকা পেশাগতভাবে একজন অডিওলজিস্ট। এবং ইয়াশরিকা জাহরা হক বর্তমানে একটি ল ফার্মে এসোসিয়েট হিসেবে দায়িত্ব পালন করছেন।

২০১৫ সালে একটি এলজিবিটি মার্চে তাদের প্রথমবারের মত দেখা হয়।তারপর একটি বন্ধুর পার্টিতে আবার দ্বিতীয়বার দেখা হয়। সেখান থেকেই দুজনের সম্পর্ক শুরু হয় এবং তার পরিনতি এই বিয়ে। তাদের বিয়ের সম্পূর্ণ আয়োজনটি ব্রুকলিনের ২৪০ কেন্ট এভিনিউতে হলেও আয়োজনটি ষোলো-আনাই ছিলো বাঙ্গালীত্বে ভরা। নিউইয়র্ক টাইমসে তাদের বিয়ে নিয়ে একটি বিশেষ আর্টিকেল প্রকাশিত হয়। নিউইয়র্ক টাইমসে উল্লেখ করা ছিল, এই বিয়েতে আনুমানিক ৫ লাখ ডলার ব্যয় হয়েছিল। সূত্র- ঠিকানা।

লাস্টনিউজবিডি/আনিছ

সর্বশেষ সংবাদ

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]