বাগেরহাট জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত
Monday, 9th December , 2019, 05:21 pm,BDST
Print Friendly, PDF & Email

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত



সোহাগ হাওলাদার,লাস্টনিউজবিডি,০৯ ডিসেম্বর,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ওই সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুকে পুনরায় নির্বাচিত করা হয়েছে।

সোমবার বেলা পৌনে ১২টায় শহরের খানজাহান আলী ডিগ্রি কলেজ মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়। উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাগেরহাট-১ আসনের সাংসদ বঙ্গবন্ধু ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে রয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মিরজা আজম, আবু সাঈদ স্বপন, এস এম কামাল, হাবিবুর রহমান সিরাজ, আমিরুল আলম মিলন, বাগেরহাট-২ আসনের সাংসদ তরুণ সাংসদ শেখ তন্ময়।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে পিযুষ কান্তি ভট্টাচার্য বলেন, দেশে কোন অভাব নেই। দেশ এখন খাদ্যে সংম্পূর্ণ। দেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

প্রথম অধিবেশনে সাধারণ সম্পাদকের প্রতিবেদন পেশ করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আম্বরিশ রায়। সম্মেলন পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু। সম্মেলন উপলক্ষে সকাল থেকেই জেলার ৯ উপজেলা, ৭৫টি ইউনিয়ন ও ওয়ার্ড থেকে দলীয় নেতা-কর্মীরা ব্যানার-ফেস্টুনসহ মিছিল নিয়ে সম্মেলন স্থলে আসেন। সকাল সাড়ে ১০টার পর নেতা-কর্মীদের উপস্থিতিতে পুরো এলাকা লোকে-লোকারণ্য হয়ে যায়। সম্মেলনকে ঘিরে দলকে সুসংগঠিত করতে গত জুলাই মাস থেকে জেলার প্রায় সাত শতাধিক ইউনিটকে ঢেলে সাজানোর কাজ শুরু করেন দলের শীর্ষ নেতারা। জেলা ৭৫টি ইউনিয়নের মধ্যে মোরেলগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভা বাদে ৬৮টি ইউনিট ও নয় উপজেলার নতুন কমিটি গঠন করা হয়েছে। দল পুর্নগঠনে কাজ শেষ হয় গত নভেম্বরের ২৮ তারিখে। এরমধ্যে তৃণমূলের ষাট থেকে সত্তর ভাগ নেতৃত্ব নির্বাচন করা হয় সরাসরি ভোটের মাধ্যমে। তবে নয় উপজেলার কোন কমিটিতেই ভোট হয়নি। সমঝোতার মাধ্যমে কমিটি গঠিত হয়। যার অধিকাংশেই সাবেক কমিটি বহাল।

লাস্টনিউজবিডি/আনিছ

সর্বশেষ সংবাদ

Print Friendly, PDF & Email

মতামত দিন

 

মতামত দিন

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
১৫ আগস্ট: নেপথ্য জানতে কমিশন চাই
।।মনজুরুল আহসান বুলবুল।। দাবিটি অনেক দিনের। বি...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বোদায় বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ
  • বঙ্গমাতার জন্মদিন: ঠাকুরগাঁওয়ে দুস্থ ও অসহায়দের সেলাই মেশিন প্রদান
  • করোনায় আক্রান্ত এমপি এমএ মতিন

[page_polls]