কোথা থেকে কত টাকা পান সেই হিসাবও তুলে ধরবো: শাজাহান খান
Sunday, 8th December , 2019, 07:49 pm,BDST
Print Friendly, PDF & Email

কোথা থেকে কত টাকা পান সেই হিসাবও তুলে ধরবো: শাজাহান খান



লাস্টনিউজবিডি,০৮ ডিসেম্বর: সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কতো টাকা পান, কি উদ্দেশ্যে পান, সেইখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন পুত্রবধুর নামে নেন, লক্ষ লক্ষ টাকা নেন সেই হিসাবটাও আমি জনসাধারণের সামনে তুলে ধরবো।

আজ দুপুরে নারায়ণগঞ্জের রুপগঞ্জের পূর্বাচলে সড়ক দুর্ঘটনা রোধে চালকদের উন্নত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন-

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি মাহবুবুর রহমান, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান কামরুল আহসান, বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) চেয়ারম্যান এহছানে এলাহী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, বুয়েটের এক্সিডেন্ট রিসার্চ ইন্সটিটিউটের (এআরআই) সহকারি অধ্যাপক সাইফুন নেওয়াজ, বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী, ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান নুর নবী শিমু প্রমুখ।

ইলিয়াস কাঞ্চনের উদ্দেশে শাজাহান খান বলেন, আমি তাকে জিজ্ঞাসা করি আপনি যে দেশি বিদেশি কোটি কোটি টাকা নিয়ে আসতাসেন আপনার এনজিওর নামে আপনি কয়টা প্রতিষ্ঠান খুলেছেন? কয়টা স্কুল করেছেন, কয়জন মানুষকে টেনিং দিয়েছেন। উনি কোথা থেকে কত টাকা পান, কি উদ্দেশ্যে পান, সেইখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন পুত্রবধুর নামে নেন, লক্ষ লক্ষ টাকা নেন সেই হিসাবটাও আমি জনসাধারণের সামনে তুলে ধরবো। আমরা কিন্তু তলে হাত দিয়ে দেখতে পারি আপনার ওজনটা কোথায়।

আরও পড়ুন-

সাবেক নৌমন্ত্রী বলেন, পাবলিকের মধ্যে কয়েকজন আছেন যারা আপনাদের (ড্রাইভারদের) দেখতেই পারেন না, ফাঁসি চায়। তাদের বিএ পাস ড্রাইভার লাগবে। কয়জনের নাম শুনবেন। একটা পাপী আছে আমাদের এখানে নাম হলো ইলিয়াস কাঞ্চন। তিনি অর্বাচীনের মত কথা বলেন। উনি বলছেন ড্রাইভারদের ফাঁসি হলেই নাকি সকল সমস্যার সমাধান হয়ে যাবে। যারা আইন মানবেন না তাদেরকে ৫টা বেত্রাঘাত করতে হবে। আমার মনে হয় উনি পাকিস্তান থেকে সেই বেত্রাঘাত এনেছেন এখানে। এখন ঠেলায় পড়ে মুক্তিযুদ্ধের পক্ষে কথা বলেন। কিন্তু উনি তা নন।

লাস্টনিউজবিডি/আনিছ

সর্বশেষ সংবাদ

Print Friendly, PDF & Email

মতামত দিন

 

মতামত দিন

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
১৫ আগস্ট: নেপথ্য জানতে কমিশন চাই
।।মনজুরুল আহসান বুলবুল।। দাবিটি অনেক দিনের। বি...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বোদায় বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ
  • বঙ্গমাতার জন্মদিন: ঠাকুরগাঁওয়ে দুস্থ ও অসহায়দের সেলাই মেশিন প্রদান
  • করোনায় আক্রান্ত এমপি এমএ মতিন

[page_polls]