বিলুপ্ত হচ্ছে যুবলীগের কমিটি !
Thursday, 19th September , 2019, 05:41 pm,BDST
Print Friendly, PDF & Email

বিলুপ্ত হচ্ছে যুবলীগের কমিটি !



লাস্টনিউজবিডি,১৯ সেপ্টেম্বর: যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, যত দ্রুত সম্ভব নতুন কমিটির জন্য সম্মেলন আয়োজন করা হবে। তবে সুষ্ঠু তদন্তের স্বার্থে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের কমিটি দুটি বিলুপ্ত করার বিষয়ে নিয়ে আলোচনা চলছে।

এদিকে ও সহযোগী সংগঠনগুলোর মধ্যে শুদ্ধি অভিযান প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোনো নালিশ শুনতে চাই না। ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি। একে একে সব ধরব। ছাত্রলীগের ভারপ্রাপ্ত দুই শীর্ষ নেতা বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে এ সময় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, সমাজের অসঙ্গতি এখন দূর করব। একে একে এসব ধরতে হবে। আমি করব। জানি এগুলো কঠিন কাজ। কিন্তু করব। এই কাজ করতে গিয়ে অনেক বাধা আসবে। তারপরও আমি করবই।

প্রধানমন্ত্রী আরো বলেন, সততা ও আদর্শের সঙ্গে পথ চলতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের পথে চলতে না পারলে আওয়ামী লীগের সাথে কারোর রাজনীতি করার প্রয়োজন নেই। ছাত্রলীগ নিয়ে আর কোন নালিশ শুনতে চাই না। ছাত্রলীগকে সততা ও আদর্শ নিয়ে চলতে হবে। সবার মাঝে আস্থা ও বিশ্বাস অর্জন করে সংগঠনের ইমেজ বাড়াতে হবে।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, এই কমিটি দুটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। ইতিমধ্যেই আওয়ামী লীগ সভাপতি আগামী ১০ ডিসেম্বরের মধ্যে মেয়াদোত্তীর্ণ আওয়ামী লীগের সকল অঙ্গ-সহযোগী এবং ভাতৃপ্রতীম সংগঠনের সম্মেলন অনুষ্ঠানের জন্য নির্দেশ দিয়েছেন। এই সময়ের মধ্যেই যুবলীগের সম্মেলন আয়োজন করা হবে।

জানা যায়, দুজন নেতাকে শোকজ করেছে যুবলীগ। পাশাপাশি এ দুজনসহ যুবলীগের শীর্ষ চার নেতার গণভবন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রবেশের পাশও বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে অস্ত্রসহ গ্রেফতার হন যুবলীগ ঢাকা দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অন্যদিকে যুবলীগ নগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধেও রয়েছে চাঁদাবাজির অভিযোগ। তিনি রয়েছেন গোয়েন্দা নজরদারিতে।

লাস্টনিউজবিডি/আনিছ

সর্বশেষ সংবাদ

Print Friendly, PDF & Email

মতামত দিন

 

মতামত দিন

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
১৫ আগস্ট: নেপথ্য জানতে কমিশন চাই
।।মনজুরুল আহসান বুলবুল।। দাবিটি অনেক দিনের। বি...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • করোনা: ঠাকুরগাঁওয়ে ৩ বিজিবি সদস্যসহ আক্রান্ত ১৮
  • বোদায় বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ
  • বঙ্গমাতার জন্মদিন: ঠাকুরগাঁওয়ে দুস্থ ও অসহায়দের সেলাই মেশিন প্রদান

[page_polls]