ইসলামী ব্যাংক বগুড়া জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত | Lastnewsbd.com
Saturday, 7th September , 2019, 05:17 pm,BDST
Print Friendly, PDF & Email

ইসলামী ব্যাংক বগুড়া জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত



লাস্টনিউজবিডি, ৭ সেপ্টেম্বর: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বগুড়া জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ও প্রীতিভোজ আজ শনিবার হোটেল মম ইন-এ অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনপ্রধান মো: আব্দুস সোবহান। সম্মেলনে বগুড়া জোনের ১৯টি শাখার ব্যবস্থাপক, নির্বাহী ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ৃন: বালিশ-পর্দাকাণ্ড ছিচকে কাজ, হাওয়া ভবনের মত লুটপাট নয়

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের গন্ডি পেরিয়ে বিশ্বব্যাপী স্বীকৃত শক্তিশালী ব্যাংক। সম্পদ ও মুনাফায় সবার ওপরে থাকা এই ব্যাংক টানা ৮ বার বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে স্থান করে নিয়েছে। এসএমই বিনিয়োগের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদানের স্বীকৃতিস্বরুপ সিবাফি অ্যাওয়ার্ড ২০১৯ অর্জন করেছে ইসলামী ব্যাংক। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের অকৃত্রিম ভালোবাসা এবং সর্বস্তরের কর্মকর্তাদের নিরলস পরিশ্রম, সততা ও আন্তরিকতার কারণেই ব্যাংকের আজকের এই শক্তিশালী অবস্থান।

তিনি বলেন, শাখার পাশাপশি এজেন্ট ও বুথ ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে সকল শ্রেণীপেশার মানুষকে আর্থিক অন্তর্ভুক্তির আওতায় এনে দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। ভার্চুয়াল তথা ইন্টারনেট ও অ্যাপস ভিত্তিক সেবা জনপ্রিয় করার মাধ্যমে ছাত্র ও তরুণপ্রজন্মকে আরো আন্তরিকতার সাথে ব্যাংকিং সেবা প্রদানের জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

লাস্টনিউজবিডি/নিরব

সর্বশেষ সংবাদ

Print Friendly, PDF & Email

মতামত দিন

 

মতামত দিন

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
১৫ আগস্ট: নেপথ্য জানতে কমিশন চাই
।।মনজুরুল আহসান বুলবুল।। দাবিটি অনেক দিনের। বি...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • করোনায় আক্রান্ত এমপি এমএ মতিন
  • করোনায় আক্রান্ত বিরামপুর পৌর মেয়র
  • দিনাজপুরে ট্রাকের ধাক্কায় নিহত ২, আহত ৩

[page_polls]