বিএনপি সর্ব কনিষ্ট প্রার্থী ডা. প্রিয়াংকা জীবনের প্রথম ভোট
Saturday, 29th December , 2018, 09:47 am,BDST
Print Friendly, PDF & Email

বিএনপি সর্ব কনিষ্ট প্রার্থী ডা. প্রিয়াংকা জীবনের প্রথম ভোট দেবেন নিজেকেই!



লাস্টনিউজবিডি,২৯ ডিসেম্বর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ আসনে বিএনপির সর্ব কনিষ্ট প্রার্থী হিসেবে খ্যাত ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা তার জীবনের প্রথম ভোট দেবেন নিজেকেই।

জন্ম তারিখ হিসেবে প্রিয়াংকার বর্তমানে বয়স মাত্র ২৫ বছর ৬ মাস। এবার তিনি শেরপুর-১ সদর আসনের বিএনপি মনোনীত, ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসেবে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী টানা ৪ বারের এমপি হুইপ আতিউর রহমান আতিকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ডা. সানিসিলা জেবরিন প্রিয়াংকা জানান, তিনি ২০১১ সালে এইচএসসি পাশ করার পরই শেরপুর শহরের মধ্যশেরী মহল্লায় তার বাড়ির ঠিকানায় ভোটার হয়েছেন। তার ভোট কেন্দ্র হয়েছে পাশ্ববর্তী মহল্লা সিংপাড়াস্থ দিশা প্রিপারেটরি এন্ড হাই স্কুল কেন্দ্র।

তিনি জানান, ভোটার হওয়ার পর তার বাবা বিএনপি নেতা হওয়ার কারণে বিগত ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নির্বাচনে না আসায় তিনি ভোট দিতে যাননি। এছাড়া অন্যান্য জনপ্রতিনিধি নির্বাচনে মেডিকেলে পড়াশোনার চাপের কারণে ভোট দেয়ার জন্য শেরপুর আসা হয়নি। সে জন্যেই তিনি এবার তার জীবনের প্রথম ভোট নিজেকেই দিবেন বলে আশা করছেন ডা. প্রিয়াংকা।

এদিকে তিনি বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নিজেই জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হয়েছেন। আর ভোটটি তার নিজেকেই দিতে হচ্ছে। এ কারণে প্রিয়াংকা নিজের প্রথম ভোট নিজেকেই দিতে যাচ্ছেন এবং এত অল্প বয়েসে জাতীয় সংসদের নির্বাচনে একজন হেবিওয়েট প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করাকেও তিনি নিজেকে সৌভাগ্যবান মনে করেন।

অবশ্য নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে তিনি শঙ্কায় রয়েছেন। তাই নিজের ভোটটি তিনি দিতে পারবেন কিনা সে বিষয়েও শংকা প্রকাশ করেছেন সর্ব কনিষ্ট বিএনপি প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা।

লাস্টনিউজবিডি/তাওহীদ

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]