ড. কামালকে ইউপি সদস্য পদে নির্বাচন করতে চ্যালেঞ্জ ছুঁড়লেন মতিয়া চৌধুরী
Friday, 28th December , 2018, 03:33 pm,BDST
Print Friendly, PDF & Email

ড. কামালকে ইউপি সদস্য পদে নির্বাচন করতে চ্যালেঞ্জ ছুঁড়লেন মতিয়া চৌধুরী



রেজাউল করিম বকুল,লাস্টনিউজবিডি, ২৮ ডিসেম্বর,শেরপুর প্রতিনিধি: ড. কামাল হোসেনকে ‘বর্ণচোরা’ ও ‘কা-পুরুষ’ বলে মন্তব্য করে ইউপি সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি করার চ্যালেঞ্জ ছুঁড়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।

বুধবার রাতে তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী শহরের শহীদ মুক্তিযোদ্ধা মঞ্চে আয়োজিত নিজ নির্বাচনী সভায় বক্তব্যকালে এ মন্তব্য করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্নেহধন্য ছিলেন বলেই তাঁর খালি করা সিটে পাশ করেছিলেন। নালিতাবাড়ীর একজন মেম্বারের সাথে আপনি পাশ করতে পারবেন না। আপনি পুলিশকে বলেন ‘জানোয়ার’ আর সাংবাদিকদের বলেন ‘খামোশ’। অথচ ১৫ ফেব্রুয়ারিতে দেখেছি, পুলিশ দেখলে আপনার টেংড়ি কাঁপে। এহেন কা- পুরুষ।

তিনি বলেন, ওসমানীর ইলেকশনে আপনি সবকিছু উপেক্ষা করে পালিয়ে গেছিলেন। আর আপনি আসছেন নেতৃত্ব দিতে। আপনি কবে কোন জায়গায় বিজয় এনেছেন? কোন লড়াইটা করছেন? তিনি প্রশ্ন রেখে বলেন, এখন আপনি বাংলাদেশের গণতন্ত্র উদ্ধার করবেন? গণতন্ত্রের কপালে ছিদ্র না থাকলে আপনার মত জামানত বাজেয়াপ্ত হওয়ার মতো লোকের পিছনে গণতন্ত্র আসবে না।

এদিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ন কবীর রুমান, শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু, নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মাহবুবুল আলম সোহাগ, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, নালিতাবাড়ী পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

সভায় উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন মহল্লা থেকে নানা আয়োজনে কয়েক হাজার সমর্থক মিছিলে নিয়ে অংশ নেন।

লাস্টনিউজবিডি/তাওহীদ

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]