এখনও নির্বাচনে থাকতে চাই: ফখরুল
Wednesday, 26th December , 2018, 02:02 pm,BDST
Print Friendly, PDF & Email

এখনও নির্বাচনে থাকতে চাই: ফখরুল



লাস্টনিউজবিডি,২৬ ডিসেম্বর: এখনও নির্বাচনে থাকতে চাই। আশা করি ইসির ভূমিকা বদলাবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রচারের অংশ হিসেবে বুধবার সকালে বগুড়ার উদ্দেশে যাত্রা শুরুর আগে এ কথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল আরও বলেন, সেনাবাহিনী মোতায়েনের পর নির্বাচনী পরিবেশের উন্নতি হবে-এমনটি আশা করা হয়েছিল। এখন উল্টো বিএনপির শীর্ষস্থানীয় নেতাদের ওপর আক্রমণ চালানো হচ্ছে। বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাকর্মী এবং সমর্থকদের ওপর বাড়ছে হামলা ও গ্রেফতার।

এ সময় বিএনপি মহাসচিব আভাস দেন-বৃহস্পতিবার ঐক্যফ্রন্টের জরুরি সভায় আসতে পারে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত। আজ দুপুর ২টা নাগাদ বগুড়া সদরের বাঘোপাড়ার পথসভায় যোগ দেবেন বিএনপি মহাসচিব।

শিবগঞ্জ, গোবিন্দগঞ্জ ও রামনাথপুর থানায় বেশ কয়েকটি পথসভার পর সন্ধ্যায় রংপুরের দুই জায়গায় গণসংযোগ করবেন মির্জা ফখরুল। রাতে নিজ বাড়ি ঠাকুরগাঁও থাকার পর আগামীকাল ঢাকায় ফিরবেন।

এর আগে মঙ্গলবার রাতে এক জরুরি বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) একেএম নুরুল হুদার অবিলম্বে পদত্যাগ দাবি করেছে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সেই সময় তিনি বলেন, বর্তমান সিইসির কাছ থেকে নিরপেক্ষ নির্বাচন তো দূরের কথা, নিরপেক্ষ আচরণও আশা করা যায় না। এমতাবস্থায় আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে এমন একজন মেরুদণ্ডহীন পক্ষপাতদুষ্ট ব্যক্তির নেতৃত্বে থেকে নির্বাচন কমিশনকে মুক্ত করা অনিবার্য বলে মনে করি।

আমরা অবিলম্বে তার পদত্যাগ দাবি করছি এবং যথার্থই একজন নির্দলীয় ও নিরপেক্ষ ব্যক্তিকে অবিলম্বে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ দেয়ার জন্য রাষ্ট্রপতির কাছে দাবি জানাচ্ছি।

লাস্টনিউজবিডি/তাওহীদ

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]