বঙ্গবন্ধুর সমাধিতে আল আকসা মসজিদের গ্রান্ড মুফতির শ্রদ্ধা নি
Sunday, 23rd December , 2018, 09:15 pm,BDST
Print Friendly, PDF & Email

বঙ্গবন্ধুর সমাধিতে আল আকসা মসজিদের গ্রান্ড মুফতির শ্রদ্ধা নিবেদন



এম শিমুল খান,লাস্টনিউজবিডি,২৩ ডিসেম্বর,গোপালগঞ্জ প্রতিনিধি: ফিলিস্তিনের পবিত্র আল আকসা মসজিদের গ্রান্ড মুফতি শায়েখ মোহাম্মদ আহমাদ হোসাইন বলেছেন, গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছেন। দেশের শান্তি-শৃঙ্খলা বৃদ্ধি পেয়েছে, দেশে জঙ্গিবাদের জিরো টলারেন্স দিয়েছেন। শুধু আমি নয়, পুরো ফিলিস্তিন ও পুরো মুসলিম বিশ্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে রয়েছেন।

রোববার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় খতিবের সেক্রেটারি অফিসার মোস্তফা, বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান, ইরান-বাংলাদেশ চেম্বারের সভাপতি ড. কাজী এরতেজা হাসান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মির্জা উপস্থিত ছিলেন।

শেখ মোহাম্মদ আহমাদ হোসাইন বলেন, গত ১০ বছর বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা দেখার মত, দৃষ্টান্ত মূলক উন্নয়ন। আগামীতেও শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

এর আগে দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদির সামনে দাঁড়িয়ে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন ফিলিস্তিনের পবিত্র আল আকসা মসজিদের গ্রান্ড মুফতি শায়েখ মোহাম্মদ আহমাদ হোসাইন। পরে তিনি বন্ধুবন্ধুর সমাধিসৌধ ঘুরে দেখেন। শ্রদ্ধা নিবেদন শেষ তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইতে মন্তব্য লেখেন।

এর আগে দুপুর ১২টায় আল-আকসা মসজিদের প্রধান খতিব মোহাম্মদ আহমাদ হোসাইন হেলিকপ্টার যোগে ঢাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসেন। পরে সড়ক পথে বঙ্গবন্ধুর সমাধিসৌধে যান।

লাস্টনিউজবিডি/আনিছ

Print Friendly, PDF & Email

মতামত দিন

মতামত দিন

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]