পরিবর্তনের অঙ্গিকারে তরুণরা হাতপাখা বেছে নিবে: মুফতী ফয়জুল ক
Sunday, 23rd December , 2018, 08:28 pm,BDST
Print Friendly, PDF & Email

পরিবর্তনের অঙ্গিকারে তরুণরা হাতপাখা বেছে নিবে: মুফতী ফয়জুল করীম



লাস্টনিউজবিডি,২৩ ডিসেম্বর: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর, বরিশাল-৫ আসনে হাতপাখার সংসদ সদস্য পদপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, তরুণ ভোটাররা জাতি নিয়ে ভাবে। তারা বিশ্বের সকল খবর সম্পর্কে অবগত রয়েছে। পৃথিবীর অন্যান্য দেশে উন্নয়নের ধরণ ও প্রকৃতি সম্পর্কে তারা জ্ঞাত। তাই তারা উন্নয়নের লেবেল দেখে কারো ধোকায় পতিত না হয়ে পরিবর্তনের অঙ্গিকারে হাতপাখা বেছে নিবে ইনশাআল্লাহ।

আজ রবিবার বিকাল ৩ টায় বরিশাল সদর উপজেলার লাহারহাট বাজারে হাতপাখার পথসভায় তিনি এসব কথা বলেন।

মুফতী ফয়জুল করীমের সাথে আরো উপস্থিত ছিলেন, গত সিটি নির্বাচনে বরিশালে হাতপাখার মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট বক্তা মুফতী হাবিবুর রহমান মিছবাহ, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষণ সচিব মাওলানা আব্দুর রাজ্জাক, ইসলামী আন্দোলন বাংলাদেশ সাহেবেরহাট বন্দর থানা সভাপতি মাওলানা কাজী রুহুল আমীন, চরকাউয়া ইউনিয়ন সেক্রেটারী মাওলানা নাসির উদ্দিন নাইস, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক গাজী মুহাম্মাদ ওসমান গণী, বরিশাল মহানগর সভাপতি কে.এম.শরীয়াতুল্লাহ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফয়জুল করীম বলেন, তরুণরাই পারে পরিবর্তনের জোয়ার ওঠাতে। এবছর বিপুল সংখ্যক তরুণ। আমরা আশা করি এই তরুন ও নতুন ভোটাররা তাদের প্রথম ভোট ইসলাম, দেশ ও মানবতার পক্ষে হাতপাখায় দিবে।

তিনি আরো বলেন, বিগত নির্বাচনে ভোট দেয়ার পরিবেশ ছিলনা। আমরা তরুণদের সাথে নিয়ে জনগণকে অবাদে ভোট দেয়ার পরিবেশ তৈরী করে দিব ইনশাআল্লাহ।

ফয়জুল করীম বলেন, বরিশাল সদর আসন শহর এবং প্রত্যন্ত গ্রামাঞ্চলের সমন্বয়ে গঠিত। শহরে উন্নয়নের অবস্থা ভাল হলেও প্রত্যন্ত অঞ্চলে রাস্তা-ঘাটের অবস্থা তেমন ভাল নয়। আমি অঙ্গীকার করছি, হাতপাখা বিজয়ী হলে প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষও যথাযথ সুযোগ-সুবিধা ভোগ করতে পারবে ইনশাআল্লাহ। শায়েখে চরমোনাই আজ চন্দ্রমোহণ ও চাঁদপুরা এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।প্রেস বিজ্ঞপ্তি।

লাস্টনিউজবিডি/আনিছ

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]