বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট জোট সন্ত্রাসের পথ বেছে নিয়েছে: এই
Sunday, 23rd December , 2018, 03:33 pm,BDST
Print Friendly, PDF & Email

বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট জোট সন্ত্রাসের পথ বেছে নিয়েছে: এইচ টি ইমাম



লাস্টনিউজবিডি,২৩ ডিসেম্বর: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এবং আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম বলেছেন, আপনারা দেখেছেন নির্বাচনের আগে নীলনকশা অনুযায়ী বিএনপি-জামায়াত- ঐক্যফ্রন্ট জোট সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। তারা গণতান্ত্রিক রীতিনীতি অনুযায়ী নির্বাচনের মাঠে না থেকে, দেশে সর্বত্র সন্ত্রাস নৈরাজ্য ও হামলা পরিচালনা করছে। আওয়ামী লীগের অন্য জোটের অফিস ভাঙচুর, মিছিলে হামলা ও অগ্নিসংযোগ করছে।

রোববার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় সুধাসদনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের পক্ষে এমন দাবি জানান তিনি।

এইচ টি ইমাম বলেন, আপনারা দেখেছেন নির্বাচনের আগে নীলনকশা অনুযায়ী বিএনপি-জামায়াত- ঐক্যফ্রন্ট জোট সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। তারা গণতান্ত্রিক রীতিনীতি অনুযায়ী নির্বাচনের মাঠে না থেকে, দেশে সর্বত্র সন্ত্রাস নৈরাজ্য ও হামলা পরিচালনা করছে। আওয়ামী লীগের অন্য জোটের অফিস ভাঙচুর, মিছিলে হামলা ও অগ্নিসংযোগ করছে। আবার প্রতিদিন নিজেরাই সহিংসতা সৃষ্টি করে উল্টো নির্বাচন কমিশনে মিথ্যা অভিযোগ দায়ের করছে এবং মিডিয়াতে লাগাতার মিথ্যাচার অপপ্রচার চালাচ্ছে।

‘‘আপনারা দেখেছেন নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার পর থেকে বিএনপি ও ঐক্যফ্রন্ট এর সন্ত্রাসী বাহিনীর হাতে আওয়ামী লীগের ৫ জন নেতাকর্মী প্রাণ হারিয়েছে। ২৫০ জনেরও বেশি নেতাকর্মী সমর্থক গুরুতর আহত হয়েছে। শতাধিক নির্বাচনী কার্যালয়ে হামলা ভাঙচুর অগ্নিসংযোগ করা হয়েছে। আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়িতে হামলা করা হয়েছে।’’

এ সময় তিনি আরও বলেন: সকালে এখানে আসতে আসতেই আসাদুজ্জামান নূর সাহেব আমাকে টেলিফোনে জানালেন নীলফামারীতে তার ওখানেও বড় ধরনের হামলার ঘটনা ঘটেছে।

বিএনপি সংখ্যালঘু নির্যাতন করছে অভিযোগ করে ইমাম বলেন: তারা একই সঙ্গে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা এবং তাদেরকে ভয় ভীতি দেখানোর পুরনো কৌশল হাতে নিয়েছে। আমাদের কাছে রিপোর্ট আসছে বিএনপি-জামায়াত জোট আবারো ২০০১ সালের স্টাইলে সংখ্যালঘু নির্যাতন শুরু করেছে। নির্বাচন কমিশনকে বিএনপি জামায়াত জোটের এ সকল সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ এবং সন্ত্রাসীদের গ্রেপ্তার করে লেভেল প্লেইং ফিল্ড বাস্তবায়ন করার জন্য আমরা দাবি জানাচ্ছি।

তিনি আরও যোগ করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার পক্ষে এক ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। বাংলাদেশের জনগণ আর দুর্নীতিবাজ সন্ত্রাসী জঙ্গিবাদের দানকারী অর্থপাচারকারীদের রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না।

নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে সাবেক এই আমলা বলেন, ‘আপনারা লক্ষ্য করেছেন বিএনপি জামায়াত জোটের নির্বাচনী কর্মকাণ্ডে কি ধরনের ভাটা পড়েছে। দেশের সর্বত্রই বিএনপি নেতাকর্মীরা দলে দলে, হাজার হাজারে আওয়ামী লীগে যোগদান করছে।’

‘‘মুক্তিযুদ্ধের পক্ষে বাংলাদেশের জনগণ নিরঙ্কুশ সমর্থন ব্যক্ত করছে। আমি বিশ্বাস করি আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশের জনগণ তাদের সুচিন্তিত রায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করবে।’’

লাস্টনিউজবিডি/আনিছ

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]