বিএনপির হামলায় আ'লীগ কার্যালয় ভাঙচুর, আহত ১৮
Friday, 21st December , 2018, 12:48 pm,BDST
Print Friendly, PDF & Email

বিএনপির হামলায় আ’লীগ কার্যালয় ভাঙচুর, আহত ১৮



লাস্টনিউজবিডি,২১ ডিসেম্বর: সিরাজগঞ্জ-৫ আসনে নৌকা প্রতীকের গণসংযোগে বিএনপি নেতাকর্মীরা হামলা ও ভাঙচুর করেছে বলে অভিযোগ করেছেন স্থানীয় আ’লীগের নেতাকর্মীরা।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার এনায়েতপুর থানার গোপরেখী মহল্লায় এ হামলার ঘটনা ঘটে।

এ ছাড়া একই সময় দৌলতপুর আঞ্চলিক আ’লীগ কার্যালয়ে হামলা ও লুটপাটসহ কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগের অভিযোগ করেছেন আ’লীগের নেতাকর্মীরা। এ হামলায় ১৮ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

আহত আ’লীগের নেতাকর্মীরা হলেন-৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি কামাল পারভেজ (৩৯), যুগ্মসম্পাদক তরিকুল ইসলাম জুড়ান (৫৫), যুবলীগের সহসভাপতি শরীফ (৩৪), যুবলীগ নেতা জুয়েল রানা (৩৮) ও ছাত্রলীগের সভাপতি আবদুল কাদেরসহ(২৮) ১৮ নেতাকর্মী।

তাদের স্থানীয় ড্যাফোডিল ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধানের শীষ প্রার্থী আমিরুল ইসলাম খান আলিমের নেতৃত্বে এসব হামলা ও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেন এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাদিয়াচাঁদপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ।

বিএনপির ওপর একই অভিযোগ এনে দৌলতপুর আঞ্চলিক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বলেন, বিএনপির নেতাকর্মীরা যুবলীগ নেতা আনোয়ার হোসেনের ডেকোরেটরের দোকান ভাঙচুর ও লুটপাট করেছে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে বৃহস্পতিবার রাতে বিএনপি প্রার্থী আমিরুল ইসলাম খান আলিম সাংবাদিকদের বলেন, আমাদের শান্তিপূর্ণ প্রচার অভিযানে আ’লীগের কর্মীরাই আমাদের ওপর হামলা চালিয়ে আট নেতাকর্মীকে আহত করেছেন।

এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি মাহবুবুল আলম বলেন, হামলা ও অগ্নিসংযোগের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে দুষ্কৃতকারীরা দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান ওসি মাহবুবুল আলম।

লাস্টনিউজবিডি/তাওহীদ

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]