সেচ্ছাসেবী সংগঠন মানবকল্যাণ ফাউন্ডেশন সাথে মতবিমিয় করেন ড.মাকসুদ কামাল
Thursday, 20th December , 2018, 04:25 pm,BDST
Print Friendly, PDF & Email

সেচ্ছাসেবী সংগঠন মানবকল্যাণ ফাউন্ডেশন সাথে মতবিমিয় করেন ড.মাকসুদ কামাল



আলমগীর হোসেন,লাস্টনিউজবিডি, ২০ ডিসেম্বর,লক্ষীপুর প্রতিনিধি: ঢাকা বিশ্বিবদ্যালয় লক্ষীপুর জেলা মানবকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার বিকাল ৩ টায় রামগতি রোড দক্ষিন তেমুহনী পার্টি সেন্টারে জেলার সেচ্ছাসেবী সংগঠন মানবকল্যাণ ফাউন্ডেশনের তরুন,ছাত্র-ছাত্রীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

এ সময় মানবকল্যাণ ফাউন্ডেশন জেলা সাংগঠনিক সম্পাদক মো:আলমগীর হোসেন দীর্ঘ দুই যুগ ধরে মানবের সেবায় নিবদিত প্রাণ মানবকল্যাণ ফাউন্ডেশন, মানব সেবায় কাজ করে যাচ্ছে উল্লেখিত কাজের বিবরন তুলে ধরেন, বাল্য বিবাহ রোধ, অসুস্থ্য দুস্তদের সাহার্য্য সহযোগিতা করা, গুনীজনদের সংবর্ধনা, খাজনা মওকুপ,ইমাম মোয়াজ্জেনদের মাসিক ভাতা প্রদান,এ পযর্ন্ত্র গরীব মেয়েদের ১৭ টি বিবাহ প্রদান ও তাদের স্বামীদের ১৭ টি রিক্সা দেওয়া হয়, এবং সামাজিক উন্নয়ন ও মাদকের বিরুদ্ধে দীর্ঘ বছর সংগ্রাম প্রতিরোধ কর্মসূচী পালন করে আসছে।

এ সময় প্রধান অতিথি ড.মাকসুদ কামালের হাতে মানবসেবায় মানব কল্যাণের একটি চিরকুট তুলে দেন মানব কল্যাণের সদস্য ওসমান মোর্শেদ।

উক্ত অনুষ্ঠানে মানব কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও দৈনিক মানব কল্যাণ পত্রিকার সম্পাদক আবদুল্যাহ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্বিবদ্যালয়ের ঢাকা শিক্ষক সমিতি ফেডারেশনের তৃতীয়বারের নির্বাচিত সভাপতি অধ্যাপক ড.এ এস এম মাকসুদ কামাল।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন লক্ষীপুর জজ কোটের পিপি জসিম উদ্দিন, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল হোসেন, জেলা মানবকল্যাণ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মাসুদ,সদস্য মো:রেজা মাহমুদ সেলিম, পৌর যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন, সদস্য জামাল উদ্দিন বাবলু, সাংবাদিক রাকিব হোসেন,আলা উদ্দিন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,তরুণ প্রজম্মের উদ্যেশে আগামী সংসদ নির্বাচনের দিক নির্দেশনা ও বতমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। বিশেষ করে লক্ষীপুর ২ টি বিশ্বিবদ্যালয়, চাঁদপুর হয়ে লক্ষীপুর চন্দ্রগঞ্জ থানা পযর্ন্ত রেল প্রকল্প ও নৌবন্দরের নানান দিক তুলে ধরেন।

তিনি আরো বলেন, আমি যেহেতু শিক্ষক তাই শিক্ষা ব্যবস্থা ও শিক্ষার মান নিয়ে ভাবতে হয়। লক্ষীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিধ্যালয় স্থাপন হলে প্রায় অর্ধ লাখ লোকের কর্মসংস্থান ব্যবস্থা হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তরুণদের ভোট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তাই নৌকার বিজয়ের জন্য সদর ৩ আসনে তরুণ ভোটারদের এগিয়ে আসার আহবান করেন।

লাস্টনিউজবিডি/তাওহীদ

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]