টাঙ্গাইলে পুলিশের গাড়িতে হামলা, ভাংচুর
Wednesday, 19th December , 2018, 04:50 pm,BDST
Print Friendly, PDF & Email

টাঙ্গাইলে পুলিশের গাড়িতে হামলা, ভাংচুর



লাস্টনিউজবিডি,১৯ ডিসেম্বর: টাঙ্গাইলের সখীপুর উপজেলায় সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠেছে। হামলায় তিন কর্মকর্তাসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে সখীপুরের বড়চওনা বাজারের দক্ষিণ পাশের সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, রাত ১২টার দিকে পিকআপ ভ্যান নিয়ে উপজেলার বড়চওনা এলাকায় টহল দিতে যায় পুলিশের একটি দল। বড়চওনা বাজার থেকে এসআই আইয়ুবের নেতৃত্বে পিকআপভ্যান নিয়ে টহল পুলিশের দলটি বড়চওনা বাজার থেকে আধা কিলোমিটার দক্ষিণে এলে সড়কে গাছ থাকায় গাড়ির গতি কমিয়ে আনা হয়। এ সময় কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা (আনুমানিক ৫০-৬০ জনের একটি দল) লাঠি-সোঁটা নিয়ে ওই গাড়িতে হামলা করে। পিকআপটি ভাঙচুর করে। এ সময় চার পুলিশ সদস্য আহত হন। এ খবর সখীপুর থানায় পৌঁছালে উপজেলার বিভিন্ন স্থানে থাকা পুলিশের টহল বাহিনী বড়চওনার ঘটনাস্থলে গিয়ে ১৯টি গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. আহাদুজ্জামান সাংবাদিকদের বলেন, পুলিশের পিকআপ ভ্যানে হামলা, ভাংচুর ও পুলিশ আহতের ঘটনায় পুলিশকে বাদী করে মামলার প্রক্রিয়া চলছে। শতাধিত হামলাকারীর নাম উল্লেখসহ কমপক্ষে দেড়-দুই শতাধিক অজ্ঞাত আসামি করে এ মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। নাশকতার পরিকলনাকারী আবদুল হালিম সরকার লালকে মামলার প্রধান আসামি করে এ মামলা করা হচ্ছে।

গ্রেফতারকৃতরা হলেন-উপজেলা যুবদলের সাবেক সভাপতি ফজলুল হক বাচ্চু, সখীপুর পৌরসভার সাবেক কমিশনার বিএনপি নেতা হাতেম আলী শিকদার, সখীপুর পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের সভাপতি মো. নতুব আলী, বিএনপি সমর্থক মহানন্দপুর গ্রামের আবদুল মালেক ও তৈলধারা গ্রামের হাসান আলী।

লাস্টনিউজবিডি/আনিছ

Print Friendly, PDF & Email

মতামত দিন

মতামত দিন

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]