দেশের সম্পদ ব্যয় করে প্রহসনের নির্বাচনের প্রয়োজন নেই
Thursday, 31st March , 2016, 07:47 pm,BDST
Print Friendly, PDF & Email

দেশের সম্পদ ব্যয় করে প্রহসনের নির্বাচনের প্রয়োজন নেই



লাস্টনিউজবিডি, ৩১ মার্চ, ঢাকা : দেশের সম্পদ ব্যয় করে এভাবে প্রহসনের নির্বাচনের প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ  বৃহস্পতিবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সরকার প্রহসনের ইউপি নির্বাচনের মাধ্যমে স্থানীয় সরকার ব্যবস্থাকে দলীয় ক্যাডার, লুটেরা ও গুন্ডাদের হাতে তুলে দিয়েছে।

ইউপি ২য় ধাপের নির্বাচনের নামে সরকার জাতির সাথে আবারো তামাশা করা হলো। তিনি বলেন, বিগত নির্বাচনগুলোর মত আজকের নির্বাচনেও সীমাহীন ভোট জালিয়াতি করেছে সরকার।

ইউপি নির্বাচনে জাতি আবারো প্রত্যক্ষ করলো এক আজব নির্বাচনের। সরকার একটি স্বচ্ছ ও সুন্দর নির্বাচন উপহার দিয়ে জাতিকে অচলাবস্থা থেকে বের না করে পুনরায় প্রহসনের আশ্রয় নিয়েছে।

কিন্তু যা ঘটলো তাতে রাজনৈতিক সহিংসতা আরো বাড়বে। জাতি অবাক বিস্ময়ে দেখেছে যে, ইতিহাসের সবচেয়ে ভয়াবহ ভোট ডাকাতি, জালিয়াতী, কেন্দ্র দখলের ঘটনা ঘটেছে এবং ইসলামী আন্দোলনের শত শত এজেন্টসহ বিরোধী দলের এজেন্টদের প্রহার করে কেন্দ্র থেকে বের করে দিয়ে নির্বাচনের মাজা ভেঙ্গে দেওয়া হয়েছে পীর সাহেব চরমোনাই এসব অভিযোগে প্রমাণ মিলে যে, আওয়ামী লীগ তৃণমূলে লুটেরা, গুন্ডা ও স্থানীয় ক্যাডারদের হাতে স্থানীয় সরকার ব্যবস্থাকে তুলে দিচ্ছে।

নির্বাচন কমিশনের মত একটি সাংবিধানিক প্রতিষ্ঠানকে সরকার ধ্বংস করে দিয়ে নির্বাচন কমিশনকে আজ্ঞাবহ ও দলীয় কমিশনে পরিণত করেছে। নির্বাচনে জনগণের আগ্রহ ও ইচ্ছাকে ধুলিসাৎ করে দেওয়া হয়েছে।

শনিবার সংবাদ সম্মেলন  ইউনিয়ন নির্বাচনে সীমাহীন কারচুপিসহ সার্বিক পরিস্থিতির প্রেক্ষিতে ২রা এপ্রিল শনিবার বেলা ১২.৩০ মিনিটে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এক সংবাদ সম্মেলনের আহ্বান করেছে।

সংবাদ সম্মেলনে ইউনিয়ন নির্বাচনে সীমাহীন কারচুপিসহ সার্বিক পরিস্থিতি তুলে ধরে বক্তব্য পেশ করবেন সংগঠনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]