বিজয়ীর সমর্থকদের বাড়িতে পরাজিতদের হামলা,ভাংচুর
Wednesday, 30th March , 2016, 07:13 pm,BDST
Print Friendly, PDF & Email

বিজয়ীর সমর্থকদের বাড়িতে পরাজিতদের হামলা,ভাংচুর



মো:নজরুল ইসলাম,
লাস্টনিউজবিডি, ৩০ মার্চ, ঝালকাঠি : ঝালকাঠিতে  ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ীর সমর্থকদের বাড়িতে পরাজিতদের হামলার ঘটনা ঘটেছে। ঝালকাঠির নলছিটি উপজেলার মড়গ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য মো. আল আমিনের সমর্থকদের উপর হামলা চালিয়েছে পরাজিত বর্তমান ইউপি সদস্য মো. অবুক্কর খান ও তার সন্ত্রাসী বাহিনি বলে জানাগেছে।

বুধবার দুপুর ১২টায় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য মো. আল আমিনের সমর্থক আব্দুর জব্বার ও খলিলের বসত ঘরে হামালা চালিয়ে নারী শিশুসহ ৩ জনকে পিটিয়ে আহত করে ও তাদের বসত ঘর কুপিয়ে ভাংচুর করে পরাজিত ইউপি সদস্য প্রার্থী মো: অবুক্কর খান ও তার সমর্থক মোঃ বাদল মোঃ আলি আজগর ও তার সন্ত্রাসী বাহিনি।

এতে আহত হয় কমপক্ষে ত জন  আহত আব্দুর জব্বার (৫০), তার স্ত্রী মাকসুদা বেগম (৪৫) ও মারজান (১২)কে আহত অবস্থায় উদ্ধার করেছে  স্থানীয়রা।

এব্যাপারে ওয়ার্ড আ’লীগ সাধারন সম্পাদক মিরান খান জানান, পরাজিত বর্তমান ইউপি সদস্য জামায়াত নেতা আবু বক্কর, তার ভাই আলি আলকবর, ভাগিনা ছাত্র শিকির নেতা মিরাজ খান ও শাহিন খানের  নেতৃত্বে আমিনের সমর্থক আব্দুর জব্বার ও খলিলের বসত ঘরে হামালা চালিয়ে নারী শিশুসহ ৩ জনকে পিটিয়ে  মারত্বক আহত করে।

তারা আইনের শাসন মানেনা। এলাকার একে পর এক সন্ত্রাসী তান্ডব চালিয়ে যাচ্ছে। ২০ দলের জালাও পোড়াও আন্দোলনে জব্বার ও বাদল, আলি আজগর ও তার সন্ত্রাসী বাহিনির নেতেৃত্বে এ অঞ্চলে সরকার বিরোধী আন্দোলন করেছে।

মহাসড়কে গাড়ি ভাংচুর ও গাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এ নিয়ে এলাকায় উত্তেজনা চলছে। আবার বড় ধরনের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে।

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন
  • স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: যাবজ্জীবন কারাদণ্ড

[page_polls]