FBCCI পাবলিক এ্যাডমিনিস্ট্রেশন বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভা অনুষ্ঠিত
Tuesday, 11th September , 2018, 05:16 pm,BDST
Print Friendly, PDF & Email

FBCCI পাবলিক এ্যাডমিনিস্ট্রেশন বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভা অনুষ্ঠিত



লাস্টনিউজবিডি,১১ সেপ্টেম্বর,নিউজ ডেস্ক: দেশের সামনে বর্তমানে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের যে চ্যালেঞ্জ রয়েছে তার মধ্যে ৮ নম্বর গোল Ôdecent work and economic goal’ পুরণে কর্মক্ষেত্রে দক্ষ জনশক্তি নিয়োগের ওপর গুরুত্ব আরোপ করেছে ব্যবসায়ি নেতৃবৃন্দ। এছাড়াও আঞ্চলিক ও আন্তর্জাতিক সম্পর্ক আরও শক্তিশালী করতে এবং রপ্তানি সম্প্রসারণে বাংলাদেশের বিদেশি মিশনগুলোতে বেসরকারি খাতের প্রতিনিধি থাকা দরকার বলে তারা মত ব্যক্ত করেছেন।

এফবিসিসিআই সভাকক্ষে অনুষ্ঠিত এফবিসিসিআই স্ট্যান্ডিং কমিটি রিলেটিং টু মিনিস্ট্রি অব পাবলিক এ্যাডমিনিস্ট্রেশন-এর এক সভায় আজ তারা এসব বক্তব্য তুলে ধরেন।

সভায় আলোচকবৃন্দ সম্প্রতি ব্যাংক ঋণের সুদের হার যে কমানো হয়েছে তা যথাযথভাবে মনিটরিং-এর ওপর গুরুত্ব আরোপ করেন। এছাড়াও জনগণ বিভিন্নভাবে যেসব সমস্যার সম্মুখীন হন তা জানাতে সারা দেশের পুলিশ স্টেশনগুলোতে অভিযোগ বাক্স স্থাপনের প্রয়োজনীয়তাও তারা তুলে ধরেন।

স্ট্যান্ডিং কমিটির ডাইরেক্টর ইন-চার্জ মীর নিজাম উদ্দিন আহমেদ সভায় কমিটির ভবিষ্যৎ কার্যক্রম উপস্থাপন করেন। স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান জনাব মোহাম্মদ আবু বকর মিয়া সভায় সভাপতিত্ব করেন। এফবিসিসিআই পরিচালক জনাব নিজামুদ্দিন রাজেশ, জনাব ইউসুফ আশরাফ এবং জনাব হাফেজ হারুণ অর রশিদ আলোচনায় অংশ নেন। এছাড়াও বিভিন্ন খাত থেকে আসা ব্যবসায়ী নেতৃবৃন্দ সভায় অংশ নেন।

লাস্টনিউজবিডি/আনিছ

Print Friendly, PDF & Email

Comments are closed

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
১৫ আগস্ট: নেপথ্য জানতে কমিশন চাই
।।মনজুরুল আহসান বুলবুল।। দাবিটি অনেক দিনের। বি...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • বোদায় বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ
  • বঙ্গমাতার জন্মদিন: ঠাকুরগাঁওয়ে দুস্থ ও অসহায়দের সেলাই মেশিন প্রদান
  • করোনায় আক্রান্ত এমপি এমএ মতিন

[page_polls]