এমপি লিটা'র সাথে আরজেএফ নেতৃবৃন্দের মত বিনিময় সভা
Tuesday, 22nd March , 2016, 09:22 pm,BDST
Print Friendly, PDF & Email

এমপি লিটা’র সাথে আরজেএফ নেতৃবৃন্দের মত বিনিময় সভা



সাইদুর রহমান মানিক,
লাস্টনিউজবিডি, ২২ মার্চ, পীরগঞ্জ (ঠাকুরগাও) : ২২ মার্চ দুপুরে সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য সেলিনা জাহান লিটা’র সাথে তার রাণীশংকৈলস্থ বাসভবনে রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) কেন্দ্রীয় ও ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা শাখার  মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সভায় উপস্থিত ছিলেন আরজেএফ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ মজিবর রহমান, ঠাকুরগাও  জেলার সাংগঠনিক সম্পাদক আজম রেহমান, পীরগঞ্জ উপজেলার সভাপতি আসফাদ্দৌলা, সাধারন সম্পাদক আবু তাহের মোঃ বদরুল সুমন, সাংগঠনিক সম্পাদক মোঃ নুরন নবী রানা, সাইদুর রহমান মানিক, সবুজ আহম্মেদ, এমদাদুল হক, পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ গোলাম রব্বানি, পীরগঞ্জ অনলাইন প্রেসক্লাব সদস্য সচিব মোঃ সাইফুর রহমান বাদশা, সদস্য মাহবুবুর রহমান, ফটো সাংবাদিক শেখ সমশের আলী, শাহ জামাল সহ রানীশংকৈল উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল হক, বর্তমান সভাপতি মোবারক আলী, সাধারণ সম্পাদক মোঃ বিপ¬ব, সাংবাদিক সেতাউর রহমান, শফিকুল ইসলাম শিল্পী এবং ঠাকুরগাও জেলার ৪টি উপজেলার আরজেএফ নেতৃবৃন্দ ।

এ সময় এমপি লিটা বলেন বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি সরকারের উন্নয়ন মুলক কাজ, স্থানীয় জনদুর্ভোগ সমস্যা সংবাদপত্রে প্রকাশের এবং হলুদ সাংবাদিকতা পরিহারের  আহবান জানান।

এছাড়াও তিনি স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষে মহান জাতীয় সংসদে তুলে ধরে তা সমাধানে দ্রুত ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email

You must be logged in to post a comment Login

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >
আর্কাইভ
মতামত
বাংলাদেশে সাংবাদিকতার সঙ্কট ও সম্ভাবনা: বর্তমান প্রেক্ষিত
।।মনজুরুল আহসান বুলবুল।। গণমাধ্যম বা সাংবাদিকত...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • কুড়িগ্রামে বাংলাদেশ রেলওয়ে ফ্যানস ফোরামের বৃক্ষরোপন
  • বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক দাবীতে কুড়িগ্রামে মানববন্ধন
  • কুড়িগ্রামে পৈতৃক সম্পত্তি রক্ষায় কৃষক পরিবারের সংবাদ সম্মেলন

[page_polls]