হাইওয়ে পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ ১৩ আসামী গ্রেফতার
Monday, 5th June , 2017, 04:07 pm,BDST
Print Friendly, PDF & Email

হাইওয়ে পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ ১৩ আসামী গ্রেফতার



লাস্টনিউজবিডি, ০৫ জুন, ঢাকা: হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান চলাচালীন গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন হাইওয়ে থানা/ফাঁড়ি হতে ০৫/০৬/১৭ খ্রিঃ তারিখে নিম্নলিখিত মাদকদ্রব্য উদ্ধার ও আসামী গ্রেফতার করা হয়।

১। হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের শাহ্পুরী হাইওয়ে ফাঁড়ির এসআই/ রাজেশ বড়–য়া সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার-টেকনাফ মহাসড়কের কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কাষ্টমস্ অফিসের সামনে ০১ টি রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি তল্লাশি করে ২০০০ পিছ ইয়াবা ট্যাবলেট মূল্য ৮,০০,০০০/- টাকা এবং সিএনজি’র মূল্য ৬,০০,০০০/- টাকা জব্দ করেন এবং আসামী ১। ফয়সাল (২০) পিতা- মীর আহম্মেদ সাং- সাবরাং মন্ডল পাড়া থানা- টেকনাফ জেলা- কক্সবাজার কে গ্রেফতার করেন।

২। হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের মালুমঘাট হাইওয়ে ফাঁড়ির এসআই/ মোঃ রুহুল আমিন সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন মালুমঘাট হাইওয়ে ফাঁড়ির সামনে অভিযান পরিচালনা করে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট মূল্য ১,০৫,০০০/= টাকা উদ্ধার করে এবং আসামী ১। পারভীন আক্তার(২৮) পিতা- আঃ মান্নান সাং- বিডিআর ক্যাম্প বনপুর পাড়া, থানা+জেলা- কক্সবাজার কে গ্রেফতার করেন।

৩। হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ির এসআই/ মোঃ মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন মাধাইয়া বাসষ্ট্যান্ড নামক স্থানে কাভার্ড ভ্যান নং- ঢাকা মেট্রো-ট-২০-৪৬৭২ তল্লাশি করে ৪৯৬ ঘনফুট অবৈধ সেগুন কাঠ মূল্য ১৭,০০,০০০/= টাকা এবং কাভার্ড ভ্যানের মূল্য ৮,০০,০০০/= টাকা পরিত্যক্ত অবস্থায় জব্দ করেন।

৪। হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাক্ষনবাড়ীয়া জেলার সদর মডেল থানাধীন বিশ্বরোড মোড় নামক স্থানে অভিযান পরিচালনা করে ১৪ কেজি গাঁজা মূল্য ১,৪০,০০০/-পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেন এবং ১০০ বোতল ফেন্সিডিল, মূল্য ১,০০,০০০/= টাকা উদ্ধার করেন ও আসামী ১। শ্রীথুস দাস রনি (২২) পিতা- বিশ্বনাথ, সাং- রসুলপুর, থানা- বিজয় নগর জেলা- ব্রাক্ষনবাড়ীয়া, ২। আজহারুল ইসলাম(২০) পিতা- আবুল হাশেম, সাং- পাবদা কাঠালিয়া, থানা+জেলা- কিশোরগঞ্জকে গ্রেফতার করেন।

৫। হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের সালনা হাইওয়ে হাইওয়ে পুলিশ ফাঁড়ি সার্জেন্ট/মোঃ রাকিব হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন চন্দ্রা কালামপুর নামক স্থানে অভিযান পরিচালনা করে ২০০ গ্রাম গাঁজা মূল্য ২,০০০/- টাকা উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ নজরুল ইসলাম(২০) পিতা- মোঃ ইউনুস আলী, সাং- সিকদারখির, থানা- বোজপুর জেলা- চট্টগ্রাম কে গ্রেফতার করেন।

৬। হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের সাতগাঁও হাইওয়ে হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই/রুহুল আমিন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন শ্রীমঙ্গল ইউপি অফিসের সামনে অভিযান পরিচালনা করে ৩০ লিটার চোলাই মদ মূল্য ৩০,০০০/- টাকা পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেন

৭। হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের ইটাখলা হাইওয়ে হাইওয়ে পুলিশ ফাঁড়ি সার্জেন্ট/আবু সালেহ সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলার শিবপুর থানাধীন শ্রীফুলিয়া নামক স্থানে অভিযান পরিচালনা করে ০৫ কেজি গাঁজা মুল্য ৫০,০০০/= টাকা উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ কামরুল (২৪) পিতা- মোঃ ছমসুল মিয়া ২। মোঃ মুন্নামিয়া (২২) পিতা- মোঃ বাহার মিয়া, উভয় সাং- চতুরপুর, থানা- বিজয়নগর, জেলা- ব্রাক্ষণবাড়িয়াকে গ্রেফতার করেন।

৮। হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই মোঃ হাবিবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ রাজশাহী-নাটোর মহাসড়কের রাজশাহী জেলার পুটিয়া থানাধীন শিবপুর বাজার নামক স্থানে অভিযান পরিচালনা করে ৩৩ পিস ইয়াবা ট্যাবলেট মুল্য ১৩,২০০/= টাকা উদ্ধার সহ আসামী ১। মোঃ মাসুদ রানা (৩৭) পিতা- মোঃ মোকছেদ আলী সাং- শিবপুর, থানা- পুটিয়া, ২। শাহীন(৩০) পিতা- মৃত শুকুর উদ্দিন সরকার, সাং- কিশমতঘোর, থানা- দূর্গাপুর, উভয় জেলা- রাজশাহীকে গ্রেফতার করেন।

৯। হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই/ রাজিবুল কবির সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ঢাকা-বগুড়া মহাসড়কের হাটিকুমরুল হাইওয়ে থানার সামনে অভিযান পরিচালনা করে ০৪ কেজি ৬০০ গ্রাম গাঁজা, মূল্য ৫৫,২০০/= টাকা পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেন।

১০। হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই/ আনোয়ার হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জ থানার গোবিন্দগঞ্জ ফিলিং স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে ০৬ কেজি গাঁজা মূল্য ৬০,০০০/= টাকা উদ্ধার করেন এবং আসামী ১। আঃ কাদের জিলানী(২২) পিতা- মজিবুর রহমান, সাং- বানারভিটা, থানা- নাগেশ্বরী, জেলা- কুড়িগ্রামকে গ্রেফতার করেন।

১১। হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের বনপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট/ আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন হাটিকুমরুল টোলপ্লাজা নামক স্থানে অভিযান পরিচালনা করে ২৫ বোতল ফেন্সিডিল মূল্য ২০,০০০/= টাকা উদ্ধার করেন এবং আসামী ১। বেল্টু মিয়া(২৬) পিতা- সিরাজুল ইসলাম, সাং- মাদগাতি, থানা+জেলা- চুয়াডাঙ্গাকে গ্রেফতার করেন

১২। হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের ভাংগা হাইওয়ে থানার এসআই/ মোঃ নুরউদ্দিন সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর জেলার ভাংগা থানাধীন মালিগ্রাম গরু বাজারের সামনে অভিযান পরিচালনা করে ৪২ পিস ইয়াবা ট্যাবলেট মূল্য ১২,৬০০/= টাকা উদ্ধার করেন এবং আসামী ১। সাদ্দাম মাদবর(২২) পিতা- হামেদ মাদবর, সাং- বরপাড়া, থানা- ভাংগা, জেলা- ফরিদপুরকে গ্রেফতার করেন।

১৩। হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের নওয়াপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট/ মোঃ শরিফুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ যশোর-খুলনা মহাসড়কের যশোর কোতয়ালী থানাধীন নিটল সিমেন্ট ফ্যাক্টরীর সামনে অভিযান পরিচালনা করে ১৫ বোতল ফেন্সিডিল মূল্য ৭,৫০০/= টাকা উদ্ধার করেন এবং আসামী ১। কামরান উদ্দিন(১৯) পিতা- ইফতেখার উদ্দিন, সাং- কাজীকান্দা, থানা+জেলা- রাজবাড়ীকে গ্রেফতার করেন।

হাইওয়ে পুলিশের বিভিন্ন থানা/ফাঁড়ি মহাসড়কের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে সর্বমোট ২৪২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪০ বোতল ফেন্সিডিল, ২৯ কেজি ৮০০ গ্রাম গাঁজা, ৩০ লিটার চোলাই মদ, ৪৯৬ ঘনফুট অবৈধ সেগুনকাঠ, ০১টি কাভার্ড ভ্যান, ০১টি সিএনজি উদ্ধার করা হয় এবং ১৩ জন আসামীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মালামালের মোট মূল্য ৪৪,৯৫,৫০০/=(চুয়াল্লিশ লক্ষ পচানব্বই হাজার পাঁচশত) টাকা।

উল্লেখিত অভিযানে উদ্ধারকৃত মাদকদ্রব্য, যানবাহন ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

লাস্টনিউজবিডি/আই/আর

Print Friendly, PDF & Email

Comments are closed

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >

আপনি কি মনে করেন বাসে আগুন দিয়ে কি সরকার পরিবর্তন করা যাবে ?

View Results

Loading ... Loading ...
আর্কাইভ
মতামত
যুবলীগের নতুন নেতৃত্বঃ পরশের পরশ ছোঁয়ায় জেগে উঠুক কোটি তরুণ
।।মানিক লাল ঘোষ।।"আমার চেষ্টা থাকবে যুব সমাজ যেনো...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • রেলের উচ্ছেদ হওয়া ১৫০ পরিবারের পূণর্বাসন বন্দোবস্ত
  • বিরল প্রজাতির শুকুন পাখি উদ্ধার
  • চিকিৎসা সামগ্রী চুরি, হাতেনাতে ধরা খেলেন হাসপাতালের কর্মচারী

আপনি কি মনে করেন বাসে আগুন দিয়ে কি সরকার পরিবর্তন করা যাবে ?

  • না (64%, ১৪ Votes)
  • হ্যা (27%, ৬ Votes)
  • মতামত নাই (9%, ২ Votes)

Total Voters: ২২

Start Date: নভেম্বর ১৩, ২০২০ @ ২:৫৪ অপরাহ্ন
End Date: No Expiry

How Is My Site?

  • Good (0%, ০ Votes)
  • Excellent (0%, ০ Votes)
  • Bad (0%, ০ Votes)
  • Can Be Improved (0%, ০ Votes)
  • No Comments (100%, ০ Votes)

Total Voters:

Start Date: নভেম্বর ১৩, ২০২০ @ ২:৫৪ অপরাহ্ন
End Date: No Expiry