রামুতে শিক্ষক পুত্রের হাতে মা-বাবা লাঞ্চিত
Monday, 5th June , 2017, 09:42 am,BDST
Print Friendly, PDF & Email

রামুতে শিক্ষক পুত্রের হাতে মা-বাবা লাঞ্চিত



লাস্টনিউজবিডি, ০৫ জুন, কক্সবাজার: মওলানা শফিউল আলম নামে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের এলোপাতাড়ী আঘাতে গুরুতর আহত হয়েছেন তারই জন্মদাতা বয়োবৃদ্ধ মা ও বাবা।

রবিবরে রাতে কক্সবাজারের রামুতে এ ঘটনা।

এ ঘটনা নিয়ে কক্সবাজারের রামু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শাহজাহান আলী জরুরি ভিত্তিতে ‘অধম’ পুত্রের বিরুদ্ধে ব্যবস্থা নিতে রামু থানার ওসিকে নির্দ্দেশ দিয়েছেন।

রামুর ইউএনও জানান- ঘটনার বিষয়টি নিয়ে হতভাগা পিতা ও মা আমার নিকট এসেছিলেন। আমি বয়োবৃদ্ধ মা-বাবাকে মাওলানা পুত্রের হাতে প্রহৃত হবার সংবাদ শুনে হতবাক হয়েছি। একই সাথে রামু উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে নির্দ্দেশনা দিয়েছি- একটি সরকারি প্রাথামিক বিদ্যালয়ের ধর্মীয় বিষয়ের শিক্ষক কি করে নিজের জন্মদাতা মা-বাবাকে মারতে পারেন সেই বিষয়ে কঠোর পদক্ষেপ নিতে।

ইউএনও’র নিকট প্রদত্ত অভিযোগে হতভাগি মা গোলজার বেগম উল্লেখ করেন- তাঁর প্রথম পুত্র মওলানা শফিউল আলম দীর্ঘ ১৯ বৎসর যাবৎ আলাদা ভাবে বসত ঘর নির্মাণ করে বসবাস করে আসছে। সে খুনিয়া পালং ইউনিয়নের ধোয়া পালং আল ফুয়াদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতার পাশাপশি ধোয়া পালং রাস্তার মাথা স্টেশনে ঔষধের দোকানের ব্যবসাও করে।

বৃদ্ধা মা বলেন- এমনিতেই আমাদের মওলানা পুত্র বয়োবৃদ্ধ মা-বাবার ভরন পোষণ করেনা। আমাদেও ৬ সন্তানের মধ্যে ৪ মেয়ের বিয়ে হয়েছে। আমার বৃদ্ধ স্বামী ও ছোট ছেলেকে নিয়ে ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দক্ষিণ খুনিয়া পালং স্বামীর বসত ভিটায় অতিকষ্টে দিনাতিপাত করে আসছি। প্রায় সময় মওলানা শফিউল আলম আমাদেরকে বসত বাড়ি থকে বের হতে হুমকি-ধমকি দিয়ে আসতো।

গত ৩১ মে বিকাল সাড়ে ৫ টার সময় বসত ভিটার এটি গাছ কাটাকে কেন্দ্র করে শফিউল আলম তার মা গোলজার বেগম ও পিতা হাজী নুর আহমদকে অকথ্য ভাষায় গালি গালাজ করে বাড়ি থেকে বের হতে বলে। তারা বাড়ি থেকে বের না হলে তাদেরকে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি মারে এবং গলা ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে।

তাদের শোর চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে বাধা দিলে ভবিষ্যতে তাদের ছোট ছেলেকে হত্যা করে লাশ গুম করার এবং বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেয়। ছেলের হামলায় বয়োবৃদ্ধ মা ও বাবা গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের চিকিৎসা করান।

এ ঘটনায় রবিবার মা গুলজার বেগম বাদি হয়ে মওলানা শফিউল আলম মাস্টার, তার সন্তান মেহেদী ও ছোটন, স্ত্রী ফাতেমা বেগমকে বিবাদি করে উপজেলা নিবার্হী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লাস্টনিউজবিডি/আই/আর

Print Friendly, PDF & Email

Comments are closed

পেপার কর্ণার
Lastnewsbd.com
অনলাইন জরিপ
আজকের প্রশ্ন >

আপনি কি মনে করেন বাসে আগুন দিয়ে কি সরকার পরিবর্তন করা যাবে ?

View Results

Loading ... Loading ...
আর্কাইভ
মতামত
যুবলীগের নতুন নেতৃত্বঃ পরশের পরশ ছোঁয়ায় জেগে উঠুক কোটি তরুণ
।।মানিক লাল ঘোষ।।"আমার চেষ্টা থাকবে যুব সমাজ যেনো...
বিস্তারিত
সাক্ষাৎকার
সফল হওয়ার গল্প, সাফল্যের পথ
।।আলীমুজ্জামান হারুন।। ১৯৮১ সালে যখন নিটল মটরসের য...
বিস্তারিত
জেলার খবর
Rangpur

    রংপুরের খবর

  • রেলের উচ্ছেদ হওয়া ১৫০ পরিবারের পূণর্বাসন বন্দোবস্ত
  • বিরল প্রজাতির শুকুন পাখি উদ্ধার
  • চিকিৎসা সামগ্রী চুরি, হাতেনাতে ধরা খেলেন হাসপাতালের কর্মচারী

আপনি কি মনে করেন বাসে আগুন দিয়ে কি সরকার পরিবর্তন করা যাবে ?

  • না (63%, ১৫ Votes)
  • হ্যা (29%, ৭ Votes)
  • মতামত নাই (8%, ২ Votes)

Total Voters: ২৪

Start Date: নভেম্বর ১৩, ২০২০ @ ২:৫৪ অপরাহ্ন
End Date: No Expiry

How Is My Site?

  • Good (0%, ০ Votes)
  • Excellent (0%, ০ Votes)
  • Bad (0%, ০ Votes)
  • Can Be Improved (0%, ০ Votes)
  • No Comments (100%, ০ Votes)

Total Voters:

Start Date: নভেম্বর ১৩, ২০২০ @ ২:৫৪ অপরাহ্ন
End Date: No Expiry